আগামী প্রজন্মকে শিক্ষিত ও প্রযুক্তিজ্ঞানে সমৃদ্ধ জাতি হিসেবে গড়ে তুলতে হবে – ড. আব্দুল আহাদ

14

এমসি কলেজের অর্থনীতি বিভাগের সাবেক চেয়ারম্যান প্রফেসর ড. মুহাম্মদ আব্দুল আহাদ বলেছেন, শিক্ষা আমাদেরকে আলোকিত মানুষ হতে সহযোগিতা করে। মানুষ যত শিক্ষিত হবে তত নিরক্ষরতা ও দারিদ্র্যতা কমবে। বিশেষ করে তথ্যপ্রযুক্তি নির্ভর শিক্ষা প্রতিষ্ঠান গড়ার লক্ষ্যে কাজ করতে হবে। আগামী প্রজন্মকে শিক্ষিত ও প্রযুক্তি জ্ঞানে সমৃদ্ধ জাতি হিসেবে গড়ে তুলতে হবে।
প্রাইম এডুকেশন ফাউন্ডেশন সিলেটের উদ্যোগে গতকাল বৃহস্পতিবার একটি হোটেলে লোগো উন্মোচন ও ইফতাল মাহফিলে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।
প্রাইম এডুকেশন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামরুল আলমের সভাপতিত্বে সেক্রেটারি জেনারেল আজমল আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন অধ্যাপক কবি বাছিত ইবনে হাবীব, গল্পকার মিনহাজ ফয়সল, সিলেট এক্সপ্রেসের স্টাফ রিপোর্টার তাসলিমা খানম বীথি, কবি মাহফুজ জোহা, কবি তাসনিম যায়েদ, ছড়াকার শাহজাহান শাহেদ, মাহবুব আহমদ, ঢাবি শিক্ষার্থী শিশির মনির, এলিভেট ফোরামের সভাপতি ইমরান ইমন, চবি শিক্ষার্থী মাহবুব এ রহমান, সাব্বির আহমদ, সালমান খান, সাইদুল ইসলাম, শাওন আহমেদ, আব্দুল্লাহ, সুন্নত আলী, শহিদ আহমদ ঝুনু, এমদাদুল হক পাপ্পু, তাহমিদ হাসান, ফজলে রাব্বী, এস এম রুমেল, রুহুল আমীন, পারভেজ আহমদ, মিদহাদ আহমদ, আহমদ জুয়েল, শুভ আহমদ, জয় আহমদ, লিপন আহমদ, প্রমুখ। বিজ্ঞপ্তি