রমজানের শিক্ষা কাজে লাগিয়ে সুন্দরভাবে জীবন পরিচালনা করতে হবে — মেয়র আরিফুল হক

27
জমজম বাংলাদেশ এর উদ্যোগে জমজম চ্যারিটেবল ট্রাষ্ট ইউকের আর্থিক সহযোগিতায় রমজানের খাদ্য সামগ্রী বিতরণ করছেন মেয়র আরিফুল হক চৌধুরী।

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চেীধুরী বলেছেন, রমজান তাকওয়া অর্জনের মাস। রমজানের শিক্ষাকে কাজে লাগিয়ে সমাজে বিরাজমান অন্যায় ও প্রতিহিংসা পরিহার করে সারা বছর সুন্দরভাবে জীবন পরিচালনা করার প্রচেষ্টা চালাতে হবে। তিনি বলেন অনেকের অর্থ আছে কিন্তু দুঃখী মানুষের কল্যাণে কাজ করে না। এক্ষেত্রে জমজম একটি উল্লেখযোগ্য ভূমিকা পালন করছে রমজানের শিক্ষাকে কাজে লাগিয়ে দরিদ্র মানুষের কল্যাণে কাজ করছে।
নগরীর একটি কমিউনিটি সেন্টারে রবিবার জমজম বাংলাদেশ-এর উদ্যোগে জমজম চ্যারিটেবল ট্রাস্ট ইউকে-এর আর্থিক সহযোগিতায় রামাদান ফুড ডিষ্ট্রিবিউশন প্রোগ্রাম-২০১৯-এ প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
জমজম বাংলাদেশের-এর ট্রেজারার এডভোকেট মুজিবুর রহমান চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ১৮ নং ওয়ার্ডের কাউসিলর এ.বি.এম জিল্লুর রহমান উজ্জল, সিলেট উইমেন্স মেডিকেল কলেজ-এর পরিচালক মোস্তাক আহমদ, জমজম বাংলাদেশ’র নির্বাহী কমিাটর সদস্য রোটারিয়ান মোস্তফা কামাল, পৃষ্ঠপোষক জসিম উদ্দিন, খাওলা চৌধুরী, রেহানা চৌধুরী প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা হাবিবুর রহমান এবং স্বাগত বক্তব্য রাখেন অফিস অ্যাক্সিকিউটিভ মারজানা ফেরদৌস। বিজ্ঞপ্তি