নিজেরা সচেতন হলে যানজট নিরসন করা সম্ভব ———- ফয়সল মাহমুদ

25

সিলেট মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার ফয়সল মাহমুদ বলেছেন, আমরা নিজেরা সচেতন হলে যানজট নিরসন করা সম্ভব। নিয়ম মেনে গাড়ি চালালে ট্রাফিক পুলিশের পক্ষে সড়কে শৃঙ্খলা বজায় রাখা সহজ হয়ে যায়। সবাই একটু চেষ্টা করলেই সিলেট নগরীকে যানজটমুক্ত করে গড়ে তুলতে পারবো। রক্তের বিনিময়ে অর্জিত এ দেশকে এগিয়ে নিতে সবাইকে দায়িত্ব নিয়ে করতে হবে।
সিলেট প্রেস মালিক কল্যাণ সমিতির উদ্যোগে আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। গতকাল শুক্রবার নগরীর জেলরোডস্থ একটি হোটেলের সম্মেলন কক্ষে এ দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।
সিলেট প্রেস মালিক কল্যাণ সমিতির সভাপতি মেহদী কাবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমিনুল হক বেলালের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি গোলাম কিবরিয়া মাসুক, সহ-সভাপতি প্রদীপ রঞ্জন দাশ, সহ-সাধারণ সম্পাদক কামাল আহমদ, সাংগঠনিক সম্পাদক নাজমুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম রেজু, কোষাধ্যক্ষ মিছবা আহমদ, প্রচার সম্পাদক আক্তার হোসেন, সহস্য রঞ্জিত দেব নাথ, তারেক আহমদ, শহীদুল ইসলাম, শেখ কামাল আহমদ, আজম হুসেন প্রমুখ। ইফতারের পূর্বে মোনাজাত পরিচালনা করেন মাওলানা শাহীনুর রশিদ শাহীন। বিজ্ঞপ্তি