সামর্থ্য বিচারে কাজ করলে প্রত্যেকেই স্মরণী-বরণীয় হতে পারবো ———–ফয়সল চৌধুরী

10

রস্তমপুর জালালাবাদ তরুণ সংঘের প্রতিষ্ঠাকালীন সাংগঠনিক সম্পাদক মরহুম হোসেন আহমদ সুফি, সাবেক সাধারণ সম্পাদক মরহুম শামীম আল-মামুন ও সাবেক সভাপতি মরহুম নুরুল ইসলাম স্মরণে আলোচনা সভা দোয়া ও ইফতার মাহফিল অনুষ্টিত হয়েছে। রুস্তমপুর জালালাবাদ তরুণ সংঘের উদ্যোগে গতকাল (শুক্রবার) গোলাপগঞ্জের বাঘা ইউনিয়নের কেন্দ্রীয় জামে মসজিদ মাঠে এ মাহফিল অনুষ্ঠিত হয়।
ইফতারপূর্ব আলোচনা সভায় সংঘের সভাপতি আব্দুর রকিবের সভাপতিত্বে ও সাবেক সভাপতি বাছিতুর রহমান বাছিতের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে দেশের খ্যাতিনামা আবাসন প্রতিষ্ঠান রয়েল সিটি লি: এর চেয়ারম্যান ফয়সল আহমদ চৌধুরী বলেন, আমরা প্রত্যেকে নিজেদের অবস্থানে থেকে সামর্থ্য বিচারে আন্তরিকভাবে কাজ করলে সমাজ এগিয়ে যাবে, এগিয়ে যাবে দেশ। জালালাবাদ তরুণ সংঘের প্রতিষ্ঠাকালিন সাংগঠনিক সম্পাদক হোসেন আহমদ সুফি, সাবেক সাধারণ সম্পাদক মরহুম শামীম আল-মামুন ও সাবেক সভাপতি মরহুম নুরুল ইসলাম তাদের অবিস্মরণীয় অবদানে সচল রেখেছিলেন এই সংগঠটি। তাদের কর্ম তৎপরতায় নানাভাবে উপকৃত হয়েছেন এলাকাবাসী। কর্মে তারা কৃতিমান হয়ে সবার কাছে শ্রদ্ধা সমাদৃত হয়ে আছেন আজ তারা। তিনি আরো বলেন, এখন যারা বেঁচে আছি, যদি তাদের মতো দেশ ও মানুষের কল্যাণে কাজ করলে একদিন স্মরণীয় বরণীয় হতে পারবো আমরাও।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাঁচা লংকা রেষ্টুরেন্ট ও হাজী চুনু মিয়া ভিলেজের পরিচালক সিদ্দিকুর রহমান শায়েস্তা, সাবেক ছাত্র নেতা এম রায়হান চৌধুরী, সমাজ সেবী ইকবাল হোসেন। অন্যদের মধ্যে সমাজসেবী ফারুক আল মাহমুদ, নজরুল ইসলাম কলিম, জিল্লুর রহমান খান, আব্দুল কাদির সেলিম, রুস্তমপুর জালালাবাদ আদর্শ সংঘের সাবেক অর্থ সম্পাদক আনোয়ার হোসেন, যুব নেতা সাদেক আহমদ খাঁন, সংগঠনের উপদেষ্ঠা কবির আহমদ, মোসাজিব আলী, রুস্তমপুর জালালাবাদ তরুণ সংঘের সিনিয়র সহ-সভাপতি শাহিন আহমদ মামুন, সহ-সভাপতি জিল্লুর রহমান, সাধারণ সম্পাদক আফজাল হোসেন, সাংগঠনিক সম্পদক বদরুল ইসলাম মুরাদ সহ সংগঠনের সর্বস্তরের নেতৃবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ও বক্তব্য রাখেন। বিজ্ঞপ্তি