শিবগঞ্জে বাসার কেয়ারটেকার মৃত্যুর ঘটনা ॥ গ্রেফতারকৃত ২ জনের স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান

25

স্টাফ রিপোর্টার :
নগরীর শিবগঞ্জ দেবপাড়ায় নিহত বাসার কেয়ারটেকার সুষেন দাস মৃত্যুর ঘটনায় গ্রেফতারকৃত মামলার আসামী ২ জনকে আদালতে হাজির করে পুলিশ। এসময় আসামীরা সিলেট হাকিম (দ্বিতীয় আদালত) আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে। গতকাল রবিবার আসামীদের জবানবন্দী শেষে পুলিশ তাদেরকে কারাগারে প্রেরণ করেছে।
গ্রেফতারকৃত আসামীরা হচ্ছে- জৈন্তাপুর থানার শ্রীপুর গ্রামের অরুণ দেবনাথের পুত্র বর্তমানে নগরীর খরাদিপাড়ার বাসিন্দা পিষুষ দেবনাথ (২৩) ও শাহপরান থানার বড়বাড়ী আল-ইসলাহ ২১২ নং বাসার আক্তার হোসেনের পুত্র আরিফুর রহমান (১৮)।
মামলার অন্য আসামী শিবগঞ্জ দেবপাড়ার জাহাঙ্গির আলম (২২), মেজরটিলার মো: শাহান (২১), নগরীর মীরাবাজারের মাহাদি (২৩), নগরীর মজুমদারপাড়ার আলকাছ আহমদ (২০) ও নগরীর লাকড়িপাড়ার শাহনাজ আহমদ (২৩) বর্তমানে পলাতক রয়েছে।
বিষয়টি নিশ্চিত করে শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার হোসেন জানান, গ্রেফতারকৃত আসামী পিষুষ দেবনাথ ও আরেফ আহমদ গতকাল রবিবার সিলেট হাকিম আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দী প্রদান করেছে। পরে তাদেরকে কারাগারে প্রেরণ করা হয়। তিনি বলেন, মামলার অপর আসামীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।