ছাত্র ও যুব ফেডারেশনের ইফতার মাহফিল

20
সিলেট ছাত্র ও যুব কল্যাণ ফেডারেশন আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখছেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

সিলেট ছাত্র ও যুব কল্যাণ ফেডারেশন আয়োজিত পবিত্র মাহে রমজানের শিক্ষা বিষয়ক আলোচনা ও ইফতার মাহফিল গত ১৫ মে বুধবার বিকালে নগরীর একটি হোটেলে অনুষ্ঠিত হয়।
সিলেট ছাত্র ও যুব কল্যাণ ফেডারেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এইচ.এম আব্দুর রহমানের সভাপতিত্বে ইফতার পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আলহাজ¦ শফিকুর রহমান চৌধুরী। প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক সিলেট ডাক’র চীফ রিপোর্টার মোঃ সিরাজুল ইসলাম, সিলেট জেলা প্রেসক্লাবের পাঠাগার সম্পাদক ও বাংলা টিভির সিলেট প্রতিনিধি আব্দুল কাইয়ুম উল্লাস, দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম ইমরান, সাংবাদিক আহমেদ মারুফ।
ফেডারেশনের নির্বাহী কমিটির সভাপতি বিদ্যুৎ তরফদার রিংকু ও সাধারণ সম্পাদক এস.এম জাহেদ এর যৌথ পরিচালনায় ইফতার মাহফিলে বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা কবির আহমদ, ফেডারেশনের আজীবন সদস্য নুরুল ইসলাম সুমন, প্রেসিডিয়াম সদস্য হাসান আহমদ, সিদ্দিক আহমদ, দেলওয়ার হোসেন, খালেদ হোসেন রুমেল, নির্বাহী কমিটির সহ সভাপতি হোসাইন আহমদ, সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম চৌধুরী, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ রহমান, সাংবাদিক সুমন ইসলাম, ফেডারেশনের সদস্য সাকিব আল ইসলাম মামুন, কামরুল ইসলাম, আশফাক আহমদ, সাখাওয়াত হোসেন সাজু, শাহরিয়ার কবির, জাবের হোসেন, নাকিব হাসান, নাফিউল চৌধুরী, খসরুজ্জামান, আশীষ সেন, সুমন আহমদ, ইফজালুর রহমান প্রমুখ। ইফতারের পূর্বে দোয়া পরিচালনা করেন মাওলানা শিহাব উদ্দিন। বিজ্ঞপ্তি