বিত্তবানরা এগিয়ে আসলে দরিদ্ররাও মাথা উঁচু করে দাঁড়াতে পারবে – বদরুল ইসলাম শোয়েব

17

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার বদরুল ইসলাম শোয়েব বলেছেন, পবিত্র মাহে রমজান আমাদের সংযম হওয়ার শিক্ষা দেয়। সকল প্রকার লোভ-কামনা থেকে ফিরে এসে মহান আল্লাহ তায়ালার একাগ্রতা প্রকাশের শিক্ষা দেয়। গরীব ও অসহায়দের পাশে দাঁড়ানোর শিক্ষা দেয়। গোটা ব্যক্তিজীবনে নির্বিঘেœ ও নিরাপদ জীবন যাপনে সহায়ক ভূমিকা পালন করেন। তিনি বলেন, রমজান মাস উপলক্ষে জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্ট অসহায়দের সহায়তার হাত প্রসারিত করে প্রশংসনীয় কাজ করেছে। সমাজের বিত্তবানরা এভাবে এগিয়ে আসলে অসহায় দরিদ্ররাও মাথা উঁচু করে দাঁড়াতে পারবে।
পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে সিলেট নগরীর পশ্চিম পীরমহল্লা এলাকায় সোমবার (১৩ মে) দুপুরে অসহায় ও হতদরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের ভাইস প্রেসিডেন্ট এনামূল কবিরের সভাপতিত্বে ও নির্বাহী পরিচালক শাহীন আহমদের পরিচালনায় খাদ্যসামগ্রী বিতরণ পূর্ব আলোচনা সভায় ট্রাস্টের পক্ষ থেকে বক্তব্য রাখেন নির্বাহী সদস্য মুজিবুর রহমান জামাল, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা কামরুল ইসলাম, জয়তুন বয়স্ক নারী শিক্ষা কেন্দ্রের প্রশিক্ষক রেবেকা জাহান রুজি ও ইসরাত জাহান ইশা। বিজ্ঞপ্তি