বিয়ানীবাজারের আলীনগরে এ্যাম্বুলেন্সের ধাক্কায় পথচারী নিহত

8

বিয়ানীবাজার থেকে সংবাদদাতা :
বিয়ানীবাজারের আলীনগরে একটি এ্যাম্বুলেন্সের ধাক্কায় শামীম আহমদ নামের এক পথচারী নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সকাল ৭টায় সিলেট-বিয়ানীবাজার সড়কের নিজ মোহাম্মদপুর এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত পথচারীর নাম শামীম আহমদ। তিনি উপজেলার উপজেলার রামধা মাদ্রাসার সাবেক মুহতামিম ও আলীনগর ইউনিয়নের রামধা করগ্রামন এলাকার প্রয়াত মাওলানা মুক্তাছিম আলীর বড় ছেলে।
স্থানীয় সূত্রে জানাযায় যে, গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার আলীনগরের নিজ মোহাম্মদপুর এলাকার সিলেট-বিয়ানীবাজার সড়ক পার হচ্ছিলেন পথচারী শামীম আহমদ। এ সময় সিলেট থেকে ছেড়ে আসা একটি এ্যাম্বুলেন্স (ঢাকা মেট্রো-চ- ৫১-২৮৮৪) তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলে তিনি মারা যান। এ ঘটনায় এ্যাম্বুলেন্সটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে ধুমড়ে-মুচড়ে যায়। খবর পেয়ে বিয়ানীবাজার থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশের সুরত হাল প্রতিবেদন তৈরী শেষে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।
এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) জাহিদুল হক জানান, খবর পেয়ে পুলিশের একটি দল দুর্ঘটনাস্থলে পৌছে প্রাথমিক কাজ সম্পন্ন করে লাশ ময়না তদন্তের জন্য সিলেট পাঠিয়েছে।