মাহে রমজানে রয়েছে আর্থ-সামাজিক বৈষম্য দূরীকরণের সুমহান শিক্ষা ——এডভোকেট জুবায়ের

21
মহানগর জামায়াতের উদ্যোগে ইয়াতিম শিশুদের নিয়ে অনুষ্ঠিত ইফতার মাহফিল পূর্ব সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখছেন মহানগরী আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের।

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদের সদস্য ও সিলেট মহানগরীর আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন- মানবতার মুক্তি সনদ মহাগ্রন্থ আল-কুরআন নাযিলের মাস মাহে রমজান হচ্ছে আত্মশুদ্ধি অর্জনের মাস। একটি মাস রমজান হলো পুরো বছরের প্রশিক্ষণের মাস। তাই পবিত্র মাহে রমজান থেকে শিক্ষা নিয়ে সমাজের সুবিধা বঞ্চিত মানুষ ও শিশুদের কল্যাণে সামর্থবানদের এগিয়ে আসতে হবে। আর্থ-সামাজিক বৈষম্য দূরীকরণে মাহে রমজানে রয়েছে উত্তম শিক্ষা। রমজান থেকে শিক্ষা নিয়ে ইনসাফ ভিত্তিক সমাজ প্রতিষ্ঠার মাধ্যমে সুবিধা বঞ্চিত মানুষ তাদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠা করতে হবে।
তিনি গতকাল বুধবার সিলেট মহানগর জামায়াতের উদ্যোগে ইয়াতিম শিশুদের নিয়ে অনুষ্ঠিত ইফতার মাহফিলে সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। মহানগর সহকারী সেক্রেটারী ড. নুরুল ইসলাম বাবুল-এর পরিচালনায় অনুষ্ঠিত মাহফিল পূর্ব সংক্ষিপ্ত সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সিলেট মহানগর সেক্রেটারী মাওলানা সোহেল আহমদের, সহকারী সেক্রেটারী মো: শাহজাহান আলী, জামায়াত নেতা শামীম আহমদ ও মাওলানা মাসুক আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি