বিভিন্ন দাবিতে পুলিশ কমিশনার বরাবরে ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের স্মারকলিপি

21

জেলা ও মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের উদ্যোগে বিভিন্ন দাবিতে গতকাল মঙ্গলবার (৭ এপ্রিল) এসএমপি কমিশনার গোলাম কিবরিয়া বরাবর স্মারকলিপি প্রদান করেন সংগঠনের নেতৃবৃন্দ।
স্মারলিপিতে উল্লেখ করা হয়, আমরা সিলেট জেলা ও মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের নেতৃবৃন্দ। সিলেটের সাধারণ ব্যবসায়ীদের প্রতিনিধি। ব্যবসায়ীদের জন্য সেবামূলক একটি অরাজনৈতিক সংগঠন। বর্তমানে বাংলাদেশ সরকারের প্রচেষ্টায় আমাদের সোনার বাংলাদেশ বিশ্বের মধ্যে একটি উন্নত দেশ ও ডিজিটাল বাংলাদেশ হিসেবে রূপান্তরিত হতে যাচ্ছে। তাই সরকার ও সরকারের সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দকে জানাই ব্যবসায়ীদের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন। আমরা যুগের সাথে তাল মিলিয়ে সিলেট মহানগরকে মডেল নগর হিসেবে দেখতে চাই।
স্মারকলিপিতে ৩টি দাবির কথা উল্লেখ করা হয়। সিলেটের চৌহাট্টা পয়েন্ট থেকে বন্দর বাজার পর্যন্ত রাস্তা দ্বিমুখী করে যানবাহন চলাচলের জন্য উন্মুক্ত করে দেওয়া এবং পুলিশ বক্স সরিয়ে নেয়া। রমজান মাসে সাধারণ মানুষ চলাচল করার জন্য ফুটপাত দখলমুক্ত করে মানুষ চলাচলের সুবিধা করে যানজট নিরসন করা। গুরুত্বপূর্ণ স্থানে ট্রাফিক নিয়োগ নিয়োগ দিয়ে যানজন মুক্ত রাখা। ঈদকে সামনে রেখে কিছু সংখ্যাক লোক যেখানে সেখানে মেলার আয়োজন করে-সেই সব মেলার অনুমতি না দেওয়ার দাবি জানানো হয়।
স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন, সিলেট মেট্রোপলিটন চেম্বর অব কমার্সের পরিচালক অবদুর রহমান রিপন, মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক মো. নাজমুল হক, জেলা শাখা সাংগঠনিক সম্পাদক এইচএ তাফাদার রুহেল, বাংলাদেশ দোকান মালিক সমিতি কেন্দ্রীয় কমিটির সহসভাপতি মতসির আলী, মেট্রোপলিটন চেম্বরা অব কর্মার্সের সহসভাপতি মো. খায়রুল হোসেন, মহানগর শাখার সাংগঠনিক সম্পাদক আব্দুল হাদী পাভেল, জেলা শাখার অর্থ সম্পাদক কয়ছর আলী, সহসাংগঠনিক সম্পাদক মো. রাজু মিয়া, সিটি সেন্টার মার্কেট সমিতির সভাপতি আব্দুল মল্লিক মুন্না, মহানগর শাখার সহসাধারণ সম্পাদক হোসেন আহমদ, সহসাংগঠনিক সম্পাদক আব্দুস ছামাদ তুয়েল, মিলেনিয়াম মার্কেটের সাধারণ সম্পাদক সিয়াজ উদ্দিন, কোষাধ্যক্ষ জুনেল আহমেদ। বিজ্ঞপ্তি