সিলেট সিটি কর্পোরেশন ও সোনালী ব্যাংকের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর

37

সিলেট সিটি কর্পোরেশন এর হোল্ডিং ট্যাক্স, ট্রেড লাইসেন্স ফিসহ অন্যান্য বিল সোনালী ব্যাংক লিমিটেড এর অনলাইন ভিত্তিক ‘সোনালী পেমেন্ট গেটওয়ে’ এর সহযোগিতায় আদায়ের লক্ষ্যে ৫ মে রোজ ভিউ হোটেল, সিলেটে এক ‘সমঝোতা স্মারক স্বাক্ষর’ শিরোনামের অনুষ্ঠানের আয়োজন করা হয়। সোনালী ব্যাংক লিমিটেড, সিলেট সিটি কর্পোরেশন শাখা, সিলেট এর ম্যানেজার স্বাগতম দাসের সভাপতিত্বে এবং টিকরপাড়া শাখা, সিলেট এর ম্যানেজার অলক তালুকদার এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, প্রধান নির্বাহী কর্মকর্তা বিধায়ক রায় চৌধুরী সোনালী ব্যাংক লিমিটেড, প্রধান কার্যালয়ের চীফ ফিনান্সিয়াল অফিসার সুভাস চন্দ্র দাস, জেনারেল ম্যানেজার’স অফিস সিলেট এর জেনারেল ম্যানেজার মোঃ আশরাফ উল্লাহ, প্রধান কার্যালয়ের ডেপুটি জেনারেল ম্যানেজার এটিএম একরামুল হক, প্রিন্সিপাল অফিস, সিলেট এর ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ সাখাওয়াত হোসেন সহ সিলেট সিটি কর্পোরেশন ও সোনালী ব্যাংক লিমিটেড এর নির্বাহীবৃন্দ।
মেয়র এবং সোনালী ব্যাংক লিমিটেড এর চীফ ফিনান্সিয়াল অফিসার তাদের বক্তব্যে বলেন, এই সমঝোতা স্মারক স্বাক্ষরের মাধ্যমে নগরবাসী একটি উন্নত ডিজিট্যাল সেবার মাধ্যমে তাদের সিটি কর পরিশোধ করার সুযোগ পাবেন।
সিলেট সিটি কর্পোরেশন এর পক্ষ থেকে প্রধান নির্বাহী কর্মকতা বিধায়ক রায় চৌধুরী এবং সোনালী ব্যাংক লিমিটেড এর পক্ষে চীফ ফিনান্সিয়াল অফিসার সুভাষ চন্দ্র দাস এই সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন। বিজ্ঞপ্তি