মাদক ও অস্ত্রসহ সন্ত্রাসী ঝাড়ু গ্রেফতার

16
র‌্যাবের অভিযানে আটক অস্ত্র, মাদক ও ছিনতাই সহ একাধিক মামলার শীর্ষ সন্ত্রাসী মাসুদ আহমদ ওরফে ঝাড়ু মিয়া।

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমার কদমতলী বাসস্ট্যান্ড বালুর মাঠ সংলগ্ন মজির মিয়ার কলোনির সামনে থেকে শীর্ষ সন্ত্রাসী মাসুদ আহমদ ওরফে ঝাড়ু মিয়াকে (২৫) গ্রেফতার করেছে র‌্যাব। তার কাছ থেকে একটি পাইপগান, কয়েকটি ধারালো অস্ত্র, মাদক, মাদক বিক্রির টাকা উদ্ধার করা হয়েছে।
ধৃত মাসুদ আহমদ ওরফে ঝাড়ু মিয়া মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার লালপুর গ্রামের সিরাজ মিয়া ওরফে বুদু মিয়ার পুত্র। বর্তমানে সে দক্ষিণ সুরমার কদমতলী বাসস্ট্যান্ড সংলগ্ন মুজিব মিয়ার কলোনির বাসিন্দা।
গ্রেফতারকৃত ঝাড়ু মিয়া সিলেটের শীর্ষ সন্ত্রাসী ও তার বিরুদ্ধে অস্ত্র, মাদক ও ছিনতাইর একাধিক মামলা রয়েছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান।
গত বৃহস্পতিবার বিকেল ৪টায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ এর উইং কমান্ডার মো. আসাদুজ্জামানের নেতৃত্বে এবং মেজর মো. শওকাতুল মোনায়েম ও অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামানের সমন্বয়ে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।
ঝাড়ু মিয়াকে উদ্ধারকৃত আলামতসহ দক্ষিণ সুরমা থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান।