চিকিৎসার মত মহান সেবা আর কিছু হতে পারে না – ডা. নাসিম আহম্মদ

20

নুরজাহান হসপিটাল দরগাহ গেইট সিলেটের উদ্যোগে ঢাকা থেকে আগত বিভিন্ন রোগের উচ্চ পর্যায়ের বিশেষজ্ঞ চিকিৎসকদের দ্বারা ফ্রি চিকিৎসা প্রদান করা হচ্ছে। বৃহস্পতিবার শুরু হওয়া ফ্রি চিকিৎসা সেবা চলবে ৩ মে শুক্রবার পর্যন্ত। প্রথম দিনে প্রায় শতাধিক রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।
অধ্যাপক ডা. এম এস আরেফিন, অধ্যাপক ডা. জাহিদুল হক, ডা. ম. মঈনুল হাফিজ, অধ্যাপক ডা. মো. আমিরুল হক সহ আরো অনেক বিশেষজ্ঞ ডাক্তাররা ফ্রি চিকিৎসা সেবা প্রদান করেন।
ফ্রি চিকিৎসবা সেবা অনুষ্ঠানে নুরজাহান হসপিটালের স্বত্ত্বাধিকারী ডা. নাসিম আহম্মদ বলেন, প্রত্যেক মানুষ সুস্থ ও সুন্দর জীবন-যাপন করতে চায়। চিকিৎসার মত মহান সেবা আর কিছু হতে পারে না। আমাদের সমাজে অনেক অবহেলিত মানুষ পড়ে আছে যারা চিকিৎসা সেবা নিতে অনেক কষ্টভোগ করতে হয়, সে কথাটি মাথায় রেখেই নুরজাহান হসপিটাল সব সময় অসহায় মানুষের পাশে সেবা দিতে প্রস্তুত। এরই ধারাবাহিকতায় কিছুদিন পূর্বে ভারত থেকে আগত একদল বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা ফ্রি চিকিৎসা প্রদান করা হয় এবং ক্যান্সার প্রতিরোধে সচেনতা ও পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। তিনি অবহেলিত মানুষের পাশে দাঁড়াতে সমাজের বিত্তশালীদেরকেও এগিয়ে আসার আহ্বান জানান। বিজ্ঞপ্তি