মানুষের কল্যাণে যারা দান করেন তারা আল্লাহর নিটক অধিক প্রিয় – আল্লামা মুহিবুল হক (গাছবাড়ী)

21

হযরত শাহজালাল দরগাহস্থ জামিয়া ক্বাসিমুল উলুম মাদ্রাসার মুহতামিম শাইখুল হাদিস আল্লামা মুহিবুল হক (গাছবাড়ী) বলেছেন, সমাজের দরিদ্র অসহায় মানুষের কল্যাণে যারা দান করেন তারা আল্লাহর নিটক অধিক প্রিয়। আল্লাহর দেয়া সম্পদের কিছু অংশ গরীব-মিসকিনদের মাঝে দান করা অনেক বেশি নেকির কাজ। আল্লাহ তাদেরকে পরকালে এর উত্তম প্রতিদানের প্রতিশ্রুতি দিয়েছেন। ইনসান এইড এর প্রবাসী বাংলাদেশীরা দেশের গরীব-অসহায় মনুষের মাঝে যেভাবে এগিয়ে এসেছেন তা সত্যিই প্রশংসনীয়।
গতকাল বৃহস্পতিবার সিলেট সদর উপজেলার শাহপরান ইসলামাবাদস্থ ইনসান এইডের কেন্দ্রীয় অফিসে পবিত্র মাহে রমজান উপলক্ষে মসজিদভিত্তিক খেজুর ও কোরআন শিক্ষা প্রশিক্ষণের ব্যানার ও বয়স্ক ভাতা বিতরণ অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ইনসান এইডের ওভারসীজ ডেভেলাপমেন্ট ম্যানেজার ইঞ্জিনিয়ার মো. নূর উদ্দিন। হাফিজ মাওলানা হাদ্সান আহমদের পরিচালনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন পুলিশ অফিসার মো. গোলাম মোস্তফা ভূঁইয়া, ইনসান এইডের নূর আনসারী, হাফিজ জাহেদ আহমদ, বুরহান উদ্দিন খান, মো. মারুফ আহমদ প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ জাহেদ আহমদ ও দোয়া পরিচালনা করেন শাইখুল হাদিস আল্লামা মুহিবুল হক (গাছবাড়ী)। বিজ্ঞপ্তি