নুসরাত হত্যাকান্ডে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সুনামগঞ্জে মানববন্ধন

12

একে কুদরত পাশা সুনামগঞ্জ থেকে :
সাম্প্রতিক সময়ে বহুল আলোচিত ফেনীর সোনাগাজীতে মাদ্রাসাছাত্রী নুসরাত জাহানের হত্যাকান্ডের ন্যায়বিচার ও দায়ীদের বিরুদ্ধে আইনের কঠোরতম প্রয়োগ নিশ্চিতের দাবি করেছে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) এবং তার অনুপ্রেরণায় গঠিত সচেতন নাগরিক কমিটি (সনাক), সুনামগঞ্জ। সারাদেশে একযোগে মানববন্ধন কর্মসূচির ধারাবাহিকতায় মঙ্গলবার সকাল সাড়ে দশটায় শহরের আলফাত উদ্দিন স্কয়ারে (ট্রাফিক পয়েন্ট) একটি মানববন্ধনে এই দাবি করেন বক্তারা।
সনাক সভাপতি ধূর্জটি কুমার বসু’র সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন সনাক সহ-সভাপতি কনিজ সুলতানা, সদস্য সঞ্চিতা চৌধুরী, নুরুর রব চৌধুরী, যোগেশ্বর দাশ প্রমুখ। মানববন্ধনে টিআইবি’র ধারণাপত্র পাঠ করেন টিআইবি সুনামগঞ্জের এরিয়া ম্যানেজার ও সাবেক ইয়েস সদস্য আসাদুজ্জামান প্রিয়ন।
মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন সনাক সহ-সভাপতি এড. খলিল রহমান, সদস্য এনামুল হক, মুক্তিযোদ্ধা হাজী সৈয়দুর রহমান, স্বজন সমন্বয়ক রমেন্দ্র কুমার দে, সদস্য কলি তালুকদার আরতি, ইউনুস আলী, মো: আশরাফুজ্জামান বাবলু, সুনামগঞ্জ ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস সদস্যবৃন্দ ও টিআইবি সুনামগঞ্জের কর্মকর্তাবৃন্দ।