দক্ষিণ সুরমায় জায়গা দখল নিয়ে সংঘর্ষ, আহত ৩

30
দক্ষিণ সুরমার মোগলাবাজারে সংঘর্ষে আহত তিন জন। ছবি- রেজা রুবেল

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমা মোগলাবাজার থানাধীন ছিটা গোটাটিকর এলাকায় জায়গার দখল নিয়ে বিরোধের জের ধরে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।
রবিবার সকাল ১০টায় এ ঘটনা ঘটে। সংঘর্ষের ঘটনায় ৩ জন মহিলা গুরুতর আহত হয়েছেন। তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ক্যাজুয়লটি বিভাগের ভর্তি করা হয়েছে।
জানা যায়, মৃত আব্দুল লতিফের জায়গা নিয়ে দীর্ঘদিন থেকে একই গ্রামের কুটি মিয়ার পুত্র নজরুল ইসলামের সাথে বিরোধ লেগে আসছে। নজরুল ইসলাম জায়গা দখল নিতে রবিবার মৃত আব্দুল লতিফের বাড়িতে হানা দেয়। এ সময় মৃত আব্দুল লফিতের মেয়ে রোজিনা বেগম, জুবেদা বেগম ও সেলিনা বেগম বাঁধা দেন। এ সময় নজরুল ইসলাম, গঙ্গা রামের চক গ্রামের তোতা মিয়ার পুত্র ঝাড়– মিয়া, নজরুলের স্ত্রী সেলিনা বেগম তাদের উপর হামলা করেন। হামলায় রোজিনা, জুবেদা ও সেলিনা গুরুতর আহত হন।
আশপাশের লোকজন আহতদের উদ্ধার করে তাৎক্ষণিক সিওমেক হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে তারা হাসপাালের ক্যাজুয়ালটি বিভাগে চিকিৎসাধীন আছেন।
এ ব্যাপারে মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাইয়ূম চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে সিলেট প্রতিদিনকে বলেন, পুলিশ ঘটনাস্থলে আছে। পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রণে আছে। তবে- কোন পক্ষ এখনো কোন অভিযোগ দেয়নি। অভিযোগ দেওয়ার হলে তার প্রেক্ষিতে ব্যবস্থা গ্রহণ করা হবে।