পুলিশের উচ্চ পদে ১৮ কর্মকর্তাকে রদবদল

35

কাজিরবাজার ডেস্ক :
বাংলাদেশ পুলিশের ছয়জন অতিরিক্ত পুলিশ সুপার ও ১২ জন সহকারী পুলিশ সুপার পদমর্যাদার কর্মকর্তাকে রদবদল করা হয়েছে।
বৃহস্পতিবার পুলিশের আইজিপি জাবেদ পাটোয়ারী স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই রদবদল করা হয়। তবে শনিবার বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছে পুলিশ।
প্রজ্ঞাপনে বলা হয়, রাঙামাটি সদরের অতিরিক্ত পুলিশ সুপার সিরাজুল ইসলামবে হাইওয়ে পুলিশে বদলি করা হয়েছে। আর ময়মনসিংহ মুক্তাগাছা এপিবিএন দ্বিতীয়ের অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজুজ্জামান সরকারকে হাইওয়ে পুলিশে, ঢাকা এপিবিএন-১১ এর আমরিন খায়রুলকে ঢাকা অ্যান্ট্রি টেরোরিজম ইউনিটে, দিনাজপুর ইনসার্ভিস ট্রেনিং সেন্টারের রাজিয়া সুলতানাকে রংপুর পুলিশ ট্রেনিং কলেজে (পিটিসি), খুলনা রেঞ্জের ডিআইজি কার্যালয়ের আব্দুল কাদের বেগকে বাংলাদেশ পুলিশ একাডেমি সারদায় এবং ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) শিবলী সাদিককে জামালপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।
প্রজ্ঞাপনে আরও বলা হয়, পুলিশ সদর দপ্তরের সহকারী পুলিশ সুপার দীপঙ্কর ঘোষকে টাঙ্গাইলের মির্জাপুর সার্কেলে বদলি করা হয়েছে। আর বাংলাদেশ ট্যুরিস্ট পুলিশের আব্দুল করিমকে সিলেটের কানাইঘাট সার্কেলে, নরসিংদীর রায়পুরা সার্কেলের মেসবাহ উদ্দিনকে শিবপুর সার্কেলে, শিবপুর সার্কেলের থান্দার খায়রুল হাসানকে রায়পুর সার্কেলে, চট্টগ্রাম শিল্পাঞ্চল পুলিশের আবুল কালাম চৌধুরীকে চট্টগ্রামের রাঙ্গুনিয়া সার্কেলে, চট্টগ্রাম আরআরএফের রফিকুল হোসেনকে ঢাকার পুলিশের বিশেষ শাখায় (এসবি), শিলাঞ্চল পুলিশের মকবুল হোসেনকে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল সার্কেলে, রাজশাহীর গোদাগাড়ি সার্কেলের লুৎফর রহমানকে কুড়িগ্রামের নাগেশ্বরী সার্কেলে, ময়মনসিংহ মুক্তাগাছা এপিবিএন দ্বিতীয়ের নাজনীন আখতারকে ঢাকার টিএন্ডআইএমে, র‌্যাবের মোহাম্মদ হাবিবুর রহমানকে রাজশাহী মহানগর পুলিশে (আরএমপি), খাগড়াছড়ির মহালছড়ির ষষ্ঠ এপিবিএনের আলম সরকারকে ঢাকার আরআরএফে এবং আরএমপির ফজলুল করিমকে ঢাকার আরআরএফে সহকারী পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।