সাহেবেরবাজার থেকে ৩টি গরুসহ ৩ চোর আটক

23
শহরতলীর সাহেবের বাজার থেকে আটককৃত তিন গরুচোর। ছবি- রেজা রুবেল

স্টাফ রিপোর্টার :
খাদিমনগর ইউনিয়নের সাহেবের বাজার এলাকা থেকে গত বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া ৪ টার দিকে পশ্চিম পাঠানগাঁও জামে মসজিদের সামন থেকে ৩টি গরু সহ ৩ গরু চোরকে আটক করেছে পুলিশ। এ সময় গরু চুরির কাজে ব্যবহৃত (ঢাকা মেট্রো ন -১৩- ৩৪২০) নং একটি পিকআপ ভ্যানও আটক করা হয়।
আটককৃতরা হচ্ছে, জৈন্তাপুর থানার চারিকাটা ইউনিয়নের চতুলবাজার এলাকার নয়াখাল পূর্ব বালিদাড়া গ্রামের আইয়ুব আলীর পুত্র নুরুদ্দিন (২৬), একই গ্রামের আলী আহমদের পুত্র ছমসির আহমদ (২৭) ও জৈন্তাপুর থানার হরিপুর ইউনিয়নের সামপুর গ্রামের মজু মিয়ার পুত্র ফেরদৌস (২২)।
পুলিশ জানায়, গত বৃহস্পতিবার রাতে কালাগুল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. আব্দুল আজিজের নেতৃত্বে (এ,এস,আই) মো. শফিকুল হাই সহ অন্যান্য সঙ্গিয় ফোর্স সাথে নিয়ে সাহেবের বাজার এলাকায় টহল দেয়ার দায়িত্বে ছিলেন। রাত সোয়া ৪ টার দিকে সাহেবেরবাজার-ধুপাগুল সড়কের পশ্চিম পাঠানগাঁও জামে মসজিদের সামনে পুলিশ অবস্থান করিলে সাহেবের বাজার দিক থেকে একটি পিকআপ ভ্যানে করে গরু নিয়ে আসছে দেখতে পায় পুলিশ। এ সময় পুলিশ গাড়িটি থামালে আটককৃতরা পুলিশ সদস্যদের দেখে পালানোর চেষ্টা করলে পুলিশ তাদেরকে আটক করে। এ ব্যাপারে চারিকাটা ইউনিয়নের বারিধারার আব্দুল মতিন বাদী হয়ে জৈন্তাপুর থানায় মামলাা দায়ের করেছেন। যার নং- ১৯ (২৬-০৪-১৯)।
এ বিষয়ে জানতে চাইলে জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ মাইনুল জাকির জানান, গরু চুরি ব্যাপারে আমার থানায় একটি মামলা রুজু করা হয়েছে। উদ্ধার হওয়া গরুগুলোর প্রকৃত মালিক পাওয়া গিয়াছে আমরা আনুষ্ঠানিকভাবে তার হাতে গরুগুলো তুলে দেয়া হবে বলে জানান এই ওসি।