সিফাত উল্লাহর ফাঁসি চাই – হাফিজ মাছুম আহমদ দুধরচকী

26

বহুল আলোচিত প্রবাসী বাংলাদেশি সিফাত উল¬াহর বিরুদ্ধে ইসলাম ধর্ম অবমাননা ও কটূক্তির অভিযোগে তার ফাঁসির দাবি জানিয়েছেন জকিগঞ্জ উপজেলা সচেতন নাগরিক ফোরাম সিলেট এর সভাপতি ও শাহজালাল রহ, ৩৬০ আউলিয়া লতিফিয়া হাফিজিয়া মাদ্রাসা উপশহর সিলেট এর প্রিন্সিপাল হাফিজ মাছুম আহমদ দুধরচকী।
দুধরচকী বলেন, মুসলমানরা হযরত মুহাম্মাদ সল¬াল¬াহু আলাইহি ওয়া সাল¬াম ও আল¬াহকে সর্বোচ্চ স্থান দেয়। পবিত্র কোরআন শরীফ আমাদের সর্বোচ্চ আস্থার জায়গা। সিফাত উল¬াহ সর্বশ্রেষ্ঠ গ্রন্থ পবিত্র কোরআন শরীফের বিরুদ্ধে কটুক্তি করেছে। সে মুসলমানদের কলিজায় আঘাত দিয়েছে। এটা বিশ্বের মুসলিম মেনে নিবেনা। আমাদের হৃদয়ে রক্তক্ষরণ হচ্ছে। প্রয়োজনে আন্তর্জাতিক ট্রাইব্যুনাল গঠন করে বাংলাদেশ সরকার তাকে দেশে ফিরিয়ে এনে প্রকাশ্যে ফাঁসি দিতে হবে। ইসলামকে কটুক্তি করে কেউ কোনো দিন বাঁচতে পারেনি। গর্দান চলে গেছে। এমন ঘটনার আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
দুধরচকী আরো বলেন, এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে এ নিয়ে আলোচনা-সমালোচনা চলছে। আমাদের শান্তির ধর্ম নিয়ে এমন বাড়াবাড়ি মুসলিম ভাইয়েরা কখনোই মেনে নেবে না। আমরা চাই সবাই তাদের মতামত প্রকাশ করুক তবে তা যেন কোনো ধর্মকে আঘাত না করে। কিন্তু সিফাত উল¬াহ আজকে আমাদের মুসলিম জাতিকে হেয় প্রতিপন্ন করেছে। আমি তাঁর ফাঁসির দাবি জানাচ্ছি।
হাফিজ মাছুম আহমদ দুধরচকী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর কাছে বিনিত অনুরোধ জানিয়ে বলেন দেশের শান্তি শৃঙ্খলা রক্ষার সার্তে সিফাত উল¬াহকে প্রকাশ্যে ফাঁসি দেওয়ার এ আহবান জানান। বিজ্ঞপ্তি