জৈন্তাপুরে নবনির্বাচিত চেয়াম্যান ও ভাইস চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ

15

জৈন্তাপুর থেকে সংবাদদাতা :
জৈন্তাপুর উপজেলা পরিষদের নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যানগণের কাছে দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে বিদায়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন বলেছেন, জৈন্তাপুর উপজেলার মাটি ও মানুষের কল্যাণে কাজ করাই ছিল আমার রাজনৈতিক স্বপ্ন। পিছিয়েপড়া জৈন্তাপুর উপজেলার উন্নয়নে কাজ করতে আমি বিগত দশ বছর প্রাণপ্রণ চেষ্টা চালিয়েছি। সকলের সহযোগিতায় এই এলাকার অনেক উন্নয়ন কাজ বাস্তবায়ন করা সম্ভব হয়েছে। ভবিষ্যতে এখানকার মাটি ও মানুষের ক্যালণে আমার সহযোগিতা অব্যাহত থাকবে। সভায় নবাগত উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল আহমদ জৈন্তাপুর উপজেলার উন্নয়নে তিনি সবার সহযোগিতা কামনা করে জৈন্তাপুর উপজেলার সর্বস্থরের জনসাধারনের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
গতকাল ১৮ এপ্রিল বৃহস্পতিবার দুপুর ১টায় উপজেলা হলরুমে দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান আয়োজন করা হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা নির্বাহী অফিসার মৌরীন করিম। সভায় বক্তব্য রাখেন জৈন্তিয়া ১৭ পরগনা সালিশ সমন্বয় কমিটির সভাপতি আবু জাফর আবুল মৌলা চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান বশির উদ্দিন, মহিলা ভাইস-চেয়ারম্যান পলিনা রহমান, জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) খান মো: মাঈনুল জাকির, জৈন্তাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এখলাছুর রহমান, নিজপাট ইউনিয়নের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান মো: ইয়াহিয়া, চারিকাটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহ আলম চৌধুরী তোফায়েল, দরবস্ত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাহারুল আলম বাহার, ফতেপুর ইউনিয়নের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান আব্দুল কাহির, উপজেলা কৃষি কর্মকর্তা ফারুক হোসেন, একটি বাড়ি একটি খামার প্রকল্পের কর্মকর্তা সুমন কুমার দাস, উপজেলা যুবলীগের আহবায়ক আনোয়ার হোসেন।
সভায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নবাগত উপজেলা চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যানগণ কে ফুল দিয়ে বরণ করা হয় এবং বিদায়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন কে সম্মানা ক্রেষ্ট প্রদান করা হয়েছে। অনুষ্ঠানে নবাগত উপজেলা চেয়ারম্যান ও ভাইস-চেয়াম্যানগণ কে জৈন্তাপুর প্রেসক্লাবের পক্ষ থেকেও ফুল দিয়ে অভিনন্দন জানানো হয়েছে এবং বিদায়ী চেয়ারম্যান কে সম্মাননা স্মারক প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন জৈন্তাপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ফয়েজ আহমদ, সাধারণ সম্পাদক নূরুল ইসলাম, অর্থ সম্পাদক মীর মো: শোয়েব আহমদ, সদস্য গোলাম সরওয়ার বেলাল। অনুষ্ঠানের শেষ পর্যায়ে এসে সভায় উপস্থিত হন জৈন্তাপুর প্রেসক্লাবের সভাপতি উপাধ্যক্ষ শাহেদ আহমদ। দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে এলাকার গন্যমান্য ব্যক্তিগণ জনপ্রতিনিধিসহ সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।