জগন্নাথপুরে ৫ দিন ধরে অন্ধকারে পল্লী বিদ্যুতের গ্রাহকরা

12

মো. শাহজাহান মিয়া জগন্নাথপুর থেকে :
জগন্নাথপুরে একটানা ৫ দিন ধরে অন্ধকারে রয়েছেন পল্লী বিদ্যুতের গ্রাহকরা। যে কারণে গ্রাকদের মধ্যে ক্ষোভ ও অসন্তোষ বিরাজ করছে।
জানা গেছে, গত ১৪ এপ্রিল সকালে জগন্নাথপুরে কাল বৈশাখি ঘূর্ণিঝড়ে শাতধিক ঘরবাড়ি বিধ্বস্ত সহ বিদ্যুৎ লাইনের ব্যাপক ক্ষতি হয়। এরপর থেকে জগন্নাথপুরে পল্লী বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন রয়েছে। এদিকে-একটানা দীর্ঘ ৫ দিন বিদ্যুৎ না থাকায় বিদ্যুৎ গ্রাহকরা নানা ভোগান্তির শিকার হচ্ছেন।
এ ব্যাপারে ১৮ এপ্রিল বৃহস্পতিবার পল্লী বিদ্যুৎ গ্রাহক মনা মিয়া চৌধুরী, রাজিব চৌধুরী বাবু, ফরুক মিয়া ও নিকেশ বৈদ্য সহ অনেকে বলেন, বিদ্যুৎ না থাকায় আমরা দীর্ঘ ৫ দিন ধরে অন্ধকারে রয়েছি। বিশেষ করে কোমলমতি শিশুদের লেখাপাড়া ব্যাহত হচ্ছে। তাঁরা আরো অভিযোগ করে বলেন, স্থানীয় বিদ্যুৎ অফিসে যোগাযোগ করা হলে কেউ ফোন ধরছেন না। যে কারণে আমরা জানতে পারছি না কবে বিদ্যুৎ আসবে, নাকি আসবে না। আমরা তাদের কাছ থেকে সান্ত্বনাও পাচ্ছি না।
এ ব্যাপারে জানতে চাইলে সুনামগঞ্জ পল্লী বিদ্যুতের জেনারেল ম্যানেজার অকিল কুমার সাহা বলেন, জগন্নাথপুরে ২ দিনের ঘূর্ণিঝড়ে ৩৪ টি বিদ্যুতের খুঁটি পড়ে যাওয়ায় সাময়িকভাবে বিদ্যুৎ সরবরাহ বন্ধ রয়েছে। তবে লাইনে দ্রুত মেরামত কাজ চলছে। আশা করছি ২/১ দিনের মধ্যে লাইন চালু হয়ে যাবে।