উন্নত স্বাস্থ্য সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে কাজ করছে সরকার – ডা. আরমান আহমদ শিপলু

12

সিলেট জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এবং জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. আরমান আহমদ শিপলু বলেছেন, দেশের মানুষের জীবন মান উন্নয়নে ও উন্নত স্বাস্থ্য সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার নিরলসভাবে কাজ করছে। আগামী কয়েক বছরের মধ্যেই দেশ দারিদ্রমুক্ত হবে। বর্তমান সরকারের উন্নয়নের এ ধারা অব্যাহত থাকলে অচিরেই বাংলাদেশ উন্নত রাষ্ট্র হিসেবে আত্মপ্রকাশ করবে।
জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ উপলক্ষে বুধবার বিকেলে নগরীর উপশহরস্থ ফিট ফিজিওথেরাপি এন্ড রিহেবিলিটেশন সেন্টার সিলেটের উদ্যোগে আয়োজিত হ্রাসকৃত মূল্যে সেবাপ্রদান ও স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ফিট ফিজিওথেরাপি এন্ড রিহেবিলিটেশন সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক সুমন আহমদের সভাপতিত্বে ও ডা. এস এম তারভীর আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন শেখ রাসেল মেমোরিয়াল সমাজ কল্যাণ সংস্থা সিলেট জেলার আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এম জেড সাফি। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সাবেক ব্যাংকার ও আইনজীবী আহমদ শফিউল আলম হিমেল, আকবর হোসাইন সাদ্দিক, পিয়াস মন্ডল, আলী হোসেন, সূচনা সুলতানা, মুক্তা কর্মকার, সুলতানা আলম কেয়া, এস এম জাহমিদ, এস এম তানহার প্রমুখ। বিজ্ঞপ্তি