ইলিয়াস গুমের ৭ বছর, সন্ধান কামনায় মিলাদ ও দোয়া মাহফিল

9
কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি এম ইলিয়াস আলী গুমের ৭ বছর অতিবাহিত হওয়ায় তার সন্ধান কামনায় হযরত শাহজালাল (রহ.) মাজার মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল।

কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি এবং সাবেক সংসদ সদস্য জননেতা এম ইলিয়াস আলী গুমের ৭ বছর অতিবাহিত হওয়ায় তাঁর সন্ধান কামনায় মঙ্গলবার (১৬ এপ্রিল) বাদ মাগরিব হযরত শাহজালাল (রহ.) মাজার মসজিদে সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দল, ইলিয়াস মুক্তি যুব সংগ্রাম পরিষদ ও ইলিয়াস মুক্তি ছাত্র সংগ্রাম পরিষদের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
মাগরিবের নামাজ শেষে অনুষ্ঠিত মিলাদ ও দোয়া মাহফিলে জননেতা এম ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ, গাড়ী চালক আনসার আলীর সন্ধান কামনা ও শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও মজলুম জননেতা তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন- সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, মহানগর বিএনপির সহ সভাপতি ও মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম, জেলা বিএনপির ১ম যুগ্ম সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়ছল, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিফতা সিদ্দিকী, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সভাপতি আব্দুল আহাদ খান জামাল, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন, যুগ্ম আহ্বায়ক আব্দুল ওয়াহিদ সুহেল, দক্ষিণ সুরমা উপজেলা স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাতা আহ্বায়ক কামাল হাসান জুয়েল, মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা দেলওয়ার হোসেন চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক দল নেতা আকবর আলী। আরও উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন, মহানগর ছাত্রদলের সহ সভাপতি আব্দুল হাসিব, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক সুহেল ইবনে রাজা, মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক ফাহিম রহমান মৌসুম, জালালাবাদ থানা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আজিজ খান সজীব, মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক ছদরুল ইসলাম লোকমান, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক তানিমুল ইসলাম তানিম, তাজুল ইসলাম সাজু, ছাত্রদল নেতা জুবের আহমদ, জয়নাল আবেদীন রাহেল, ফাহাদ মাহফুজ চৌধুরী, সৈয়দ মিনহাজ, মো. রিপন, জুনায়েদ আহমদ, এসএম তাহফিম, মোস্তাক আহমদ, রাফি আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি