নগরীতে গভীর রাতে ছুরিকাঘাত করে ব্যবসায়ীর টাকা লুট

21

স্টাফ রিপোর্টার :
নগরীতে গভির রাতে দুর্বৃত্তের হামলায় এক ব্যবসায়ী আহত হওয়ার খবর পাওয়া গেছে। গত সোমবার গভীর রাতে শাহজালাল উপশহরস্থ রোজভিউ মার্কেটের সন্নিকটে এবং ফিজা সোপের সামনে এ ঘটনাটি ঘটে। আহত দবির মিয়া (৬৫) দক্ষিণ সুরমা নিশ্চিন্তপুর গ্রামের মৃত তৈয়ব আলির পুত্র। বর্তমানে তিনি ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
জানা গেছে, রাত পৌনে ১ টায় সোবহানীঘাটস্থ হাজি নোওয়াব আলী মার্কেটের ভাই এন্ড ব্রাদার্সের মালিক মো. দবির মিয়া ব্যবসা শেষে নিজ ছেলে ও দোকান কর্মচারীকে সাথে নিয়ে মোটর সাইকেল যোগে বাসায় ফিরছিলেন। এ সময় পূর্ব থেকে ওৎ পেতে থাকা একদল দুর্বৃত্ত ৬টি মোটর সাইকেল নিয়ে দবির মিয়ার গতিরোধ করে। এসময় মোটরসাইকেল আরোহীরা দবির মিয়ার গাড়ি আটকিয়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।
মোটর সাইকেলের সাথে থাকা দবির মিয়ার ছেলে বলেন, আচমকা ৬ টি মোটর সাইকেল আসে এবং তারা আমার আব্বুকে বলে ‘বেশি কথা বলিস কেনো ? মার্কেটে বসে এতো লম্বা কথা বলার ফল এখন তুকে পেতে হবে ”- এই কথা বলেই ছুড়িকাঘাত করে। তিনি বলেন, যেহেতু আজ ছিলো সালের দিন, সেই হিসেবে আজ কালেকশনের সাড়ে ৩ লাখ টাকা ব্যাগে সংরক্ষিত ছিলো। তারা এ সময় ঐ টাকাগুলোও ছিনিয়ে নিয়ে যায়। বর্তমানে আহত দবির মিয়া ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
ঘটনার সত্যতা স্বীকার করে সোবহানীঘাট ফাঁিড়র ইনচার্জ এসআই অনুপ কুমার চৌধুরী বলেন, রোজভিউর সামনে একটি ছুরিকাঘাতের ঘটনা আমাদের অবগত করা হয়েছে। তবে এ বিষয়ে কোন অভিযোগ পাইনি।