দক্ষিণ সুরমা থেকে ইয়াবা ও গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

27

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমা থেকে গাঁজা ও ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গত সোমবার রাতে কেন্দ্রীয় বাসটার্মিনাল ও দাউদপুর এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে- দক্ষিণ সুরমা থানার ভার্থখলা মসজিদ বাজারের পিছনের কলোনীর বাসিন্দা মৃত দুদু মিয়ার পুত্র মো: করিম মিয়া (৩৫) ও হাবীব এনাম (২৩)।
গতকাল মঙ্গলবার অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মুসা জানান, মহানগর গোয়েন্দা পুলিশের অভিযানে ১ কেজি ওজনের গাঁজাসহ মাদক ব্যবসায়ী মো: করিম মিয়াকে গ্রেফতার করে ডিবি পুলিশ। গত সোমবার রাত আড়াইটায় কদমতলী এলাকায় এ অভিযান চালানো হয়। অভিযানকালে গাঁজাসহ করিম মিয়াকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে মঙ্গলবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের দক্ষিণ সুরমা থানার মামলা ১৯(৪)২০১৯ দায়ের করা হয়।
এদিকে পুলিশের ওই কর্মকর্তা আরো জানান, গত সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে দাউদপুর এলাকায় অভিযান চালিয়ে হাবীব এনাম (২৩) নামের মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা পুলিশ। এসময় তার কাছ থেকে ২৫ পিস ইয়াবা ও ২২ পুরিয়া গাঁজা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর টেবিল ১০(ক)/১৯(ক) ধারায় মামলা দায়ের হয়েছে বলেও জানান তিনি।