ধুপাগুল- সাহেবের বাজার সড়কের কাজের উদ্বোধন

32
ধোপাগুল-সাহেবের বাজার সড়কের মুহালদিক ব্রীজ পর্যন্ত কাজের উদ্বোধন করছেন সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ।

সিলেট সদর উপজেলার বহুল আলোচিত ধুপাগুল- সাহেবের বাজার ২০০ মিটার সড়কের কাজ শুরু হয়েছে। ধুপাগুল শহীদ মিনার পয়েন্ট থেকে মুহালদিক ব্রীজ পর্যন্ত সড়কের অবস্থা খুবই বেহাল। কিছুদিন পূর্বে এই সড়কের ৪ কোটি ৫৬ লক্ষ টাকার কাজ শেষ হয়। তবে অতিরিক্ত লোড নিয়ে পাথর বোঝাই ট্রাক যাতায়াত করার ফলে অল্প দিনের মধ্যে এই অংশটি ভেঙ্গে যায়। পরে কাজের ঠিকাদারি প্রতিষ্ঠান বাধ্য হয়ে ধুপাগুল পয়েন্ট থেকে ২০০ মিটার সড়কের টাকা না নিয়ে বাকি অংশের টাকা তুলে নিয়ে এলজিইডি কে কাজ বুঝিয়ে দেয়।
বর্তমানে যান চলাচলে বিঘœœ ঘটায় বাধ্য হয়ে স্থানীয় ব্যবসায়ী ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এর ব্যক্তিগত তহবিল থেকে একটি ড্রেন ও ধুপাগুল শহীদ মিনার থেকে আমিনা মসজিদ পর্যন্ত ইট সলিং করে যাতায়াত ব্যবস্থা স্বাভাবিক করার উদ্যোগ নেন।
এরই অংশ হিসাবে ১৪ এপ্রিল রবিবার সকালে সড়কের পাশে ড্রেইন ও ইট সলিং কাজের উদ্বোধন করেন সিলেট সদর উপজেলা পরিষদের হ্যাট্রিক চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ। তিনি জানিয়েছেন- এই অঞ্চলের মানুষের কষ্ট লাগব করার লক্ষে আমরা ব্যক্তিগত ভাবে স্থানীয় ব্যবসায়ীদের সাথে নিয়ে এই সড়কটি যান চলাচল সচল করার লক্ষে কাজ শুরু করেছি ইনশাআল্লাহ অল্প দিনের মধ্যে এই কাজ শেষ করা হবে।
এ সময় উপস্থিত ছিলেন কালাগুল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. আব্দুল আজিজ, সদর উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক মো. আব্দুল আজিজ, উপজেলা যুবলীগ নেতা ও সদর উপজেলা স্পোর্টস একাডেমীর আহবায়ক ইকলাল আহমদ, এসপেক্টার ইঞ্জিনিয়ারিং লিমিটেড এর ইঞ্জিনিয়ার হায়দার, ৬নং ওয়ার্ডের মেম্বার মো. বশির আহমদ, ৭নং ওয়ার্ডের মেম্বার মো. আনছার আলী, আম্বখানা সিএনজি (৭০৭) শ্রমিক শাখার সাংগঠনিক সম্পাদক এম নুরুল ইসলাম, উপজেলা শ্রমিক লীগের যুগ্ম সম্পাদক মাহবুবুর রহমান, ধুপাগুল পাথর ব্যবসায়ী সমিতির সভাপতি হাজী নাসির উদ্দিন, সাধারণ সম্পাদক নুরুল আমিন, সাংগঠনিক সম্পাদক জয়নুল হক, বিশিষ্ট মুরব্বি মছরব আলী, আব্দুল হানান, সদর উপজেলা যুবলীগ নেতা মো. মোবারক হোসেন, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক শাহাদাত হোসেন, ইয়াং স্টার ক্লাবের সভাপতি মো. মতিউর রহমান, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ মুক্তার হোসেন, সাধারণ সম্পাদক হানিফ আলী, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মঞ্জুর হোসেন, নুরুল হক, জিতু মিয়া, ইসমাইল আলী, ছাত্রলীগ নেতা ইরন শাহ, গোধূলি সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক কবির হোসেন, সহ সেক্রেটারী রাজন আহমদ রাজু, প্রচার সম্পাদক লোকমান হোসেন, সদস্য সালা উদ্দীন প্রমুখ। বিজ্ঞপ্তি