জেলরোডে স্বেচ্ছাসেবকলীগের ওপর ছাত্রলীগের হামলা, আহত ২

17

স্টাফ রিপোর্টার :
মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কাউন্সিলর আফতাব হোসেন খানের অনুসারী মহানগর স্বেচ্ছাসেবকলীগের দপ্তর সম্পাদক কামরুল আই রাসেল গ্র“পের কর্মীদের ওপর হামলার ঘটনা ঘটেছে। ছাত্রলীগের কাশ্মীর গ্র“পের নেতাকর্মীরা এই হামলা চালিয়েছে বলে অভিযোগ ওঠেছে। গতকাল শুক্রবার রাত ৯টার দিকে নগরীর জেলরোড এলাকায় এই হামলায় দুজন আহত হন।
আহতরা হচ্ছেন- কামরুল আই রাসেল গ্র“পের কর্মী আসগর ও লিটন। তাদেরকে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।
জানা গেছে, নগরীর জেলরোড এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্বেচ্ছাসেবকলীগ নেতা কামরুল আই রাসেল গ্র“পের নেতাকর্মী ও ছাত্রলীগের কাশ্মীর গ্র“পের নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। এরই জের ধরে শুক্রবার রাতে এই হামলার ঘটনা ঘটেছে। হামলার পর কাশ্মীর গ্র“পের নেতাকর্মীরা মিছিল সহকারে জিন্দাবাজার এলাকা দিয়ে চলে যায়।
মহানগর স্বেচ্ছাসেবকলীগের দপ্তর সম্পাদক কামরুল আই রাসেল বলেন, আমরা নেতাকর্মীদের নিয়ে জেলরোড এলাকায় ছিলাম। এমন সময় আমাদের ওপর অতর্কিত হামলা হয়। এতে আমাদের দুজন কর্মী আহত হয়েছেন। এ বিষয়ে ছাত্রলীগের কাশ্মীর গ্র“পের কারো বক্তব্য পাওয়া যায়নি।
কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম মিয়া বলেন, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগের দুই গ্র“পের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। দুজন আহত হয়েছেন। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া একটি পক্ষ জিন্দাবাজারে একটি দোকান ও গাড়ি ভাঙচুর করেছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন ওসি।