বিশ্বনাথে ডাকাতি, আহত ২

25
বিশ্বনাথে ডাকাতের হামলায় আহত মিছির আলী।

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
স্থানীয় থানা পুলিশ পরিচয়ে বিশ্বনাথে মিছির আলী (২৮) নামের এক ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার ভোররাত সোয়া ৩টার দিকে বিশ্বনাথ সদর ইউনিয়নের সাবসেন গ্রামের ওই ব্যবসায়ীর বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে। দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করেই পুলিশ পরিচয় দিয়ে সবাইকে নিজ নিজ যায়গায় শুয়ে থাকতে বলে ডাকাতদল। এসময় বাতি জ্বালানোর পর হাফপেন্ট পরা ও মুখোঁশপরা ১৫/২০জনের অস্ত্রধারী ডাকাতদল দেখেই বাধা দিতে চান গৃহকর্তা মিছির আলী। এ সময় ডাকাতদল মিছির আলী ও বড়ভাই শওকত আলীকে (৩৫) পিটিয়ে আহত করে এবং ঘরে থাকা নগদ টাকা, ৫ ভরি স্বর্ণালংকার ও ৫টি মোবাইল সেট নিয়ে যায়।
মিছির আলীর সঙ্গে কথা হলে তিনি জানান, প্রতিরাতের মত বুধবার দিবাগত রাতেও তারা ঘুমিয়ে পড়েন। রাত সোয়া ৩টারদিকে ১৫/২০জনের একটি দল হঠাৎ করে ঘরে ঢুকে বলতে থাকে, ‘আমরা থানা থেকে এসেছি। ঘরে যা যা আছে, বের করে দাও’। এসময় তারা ঘরের আলো জ্বেলে দেখেতে পান হাফপ্যান্ট ও গেঞ্জি পরিহিত সশস্ত্র ডাকাত দল। তাদের ক’জন ছিল মুখোশপরা। বাধা দিতে চাইলে ধারালো অস্ত্র দিয়ে তাকে ও তার ভাইকে মারধর করে আহত করে ডাকাতদল। এ সময় তারা ঘরে থাকা স্বর্ণালংকারসহ মুল্যবান জিনিসপত্র নিয়ে যায়।
রাতেই ঘটনাস্থল পরির্দশন করার কথা জানিয়ে বিশ্বনাথ থানার ওসি শামসুদ্দোহা পিপিএম বলেন, জড়িতদের গ্রেফতার ও মালামাল উদ্ধারে পুলিশি তৎপরতা অব্যাহত আছে।