আলোচিত পুলিশ এসল্ট মামলা ॥ বিশ্বনাথে মাজারের কর্তা আশিক নূর গ্রেফতার

66
বিশ্বনাথে গ্রেফতার হওয়া পুলিশ এসল্ট মামলার আসামী আশিক নুর।

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
দীর্ঘদিন পালিয়ে থাকার পর অবশেষে পুলিশ এসল্ট মামলার প্রধান আসামি সুহেল মিয়ার ঘনিষ্ঠ সহচর আশিক নুরকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে বিশ্বনাথ থানা থানা পুলিশ। আশিক উপজেলার নুধার পূর্বপাড়া (ভিন্নারটেক) গ্রামের মৃত আহমদ আলী ওরফে ছাবাল শাহ’র ছেলে এবং ছাবাল শাহার মাজারের কর্তা। বৃহস্পতিবার (১১এপ্রিল) ভোরে কোম্পানীগঞ্জ থানা এলাকা থেকে তাকে গ্রেফতার কারর পর বিকেল থানায় হাজির করা হয়। এর আগে একই মামলায় জাকির ও কয়ছর নামে আরও দু’জনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। তবে, ওই মামলার প্রধান আসামী পুলিশের সোর্স সুহেল মিয়াকে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ।
প্রসঙ্গত, নওধার পূর্ব পাড়ারয় ছাবাল শাহ্র মাজারকে ঘিরে নারী ব্যবসাসহ নানা অপরাধ দমাতে ছাবাল শাহর কলেজে পড়–য়া মেয়ে তাসলিমা বেগম থানায় একটি অভিযোগ দায়ের করেন। ২০১৮ সালের সেপ্টেম্বর মাসে দেওয়া অভিযোগপত্রটি ২০১৯ সালের ১০ জানুয়ারি আমলে নিয়ে মামলা রেকর্ড করে বিশ্বনাথ থানা পুলিশ, (মামলা নং ৯)। মামলার প্রধান আাসমি সুহেলকে গ্রেফতার করতে সাদাপোষাকে ৩জন কনস্টেবল নিয়ে ওইদিন সন্ধ্যায় বৈারগী বাজারে যান এসআই সবুজ কুকামর নাইডু। সুহেলকে গ্রেফতারের একপর্যায়ে সুহেলের ভাইসহ তার সহযোগীরা পুলিশকে পিটিয়ে আহত করে তাকে ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় ওইদিন রাতেই এসআই সবুজ কুমার নাইডু বাদী হয়ে সুহেলকে প্রধান আসামিসহ ১৫জনের নাম উল্লেখ করে আরও ১৬জনকে অজ্ঞাতনামা আসামি রেখে থানায় পুলিশ অ্যাসল্ট মামলা দায়ের করা হয় (মামলা নং ১০)।
এ ব্যাপারে ওসি শামসুদ্দোহা পিপিএম ও মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই দেবাশীষ শর্ম্মা বলেন, অন্য আসামিদের গ্রেফতার পক্রিয়া অব্যাহত আছে এবং গ্রেফতার হওয়া আশিক নুরকে শুক্রবার আদালতে পাঠানো হবে।