দক্ষিণ সুরমায় দুর্বৃত্তদের হামলায় ফটো সাংবাদিক করিম আহত

53
সন্ত্রাসী হামলায় আহত ফটো সাংবাদিক করিম মিয়া।

স্টাফ রিপোর্টার :
স্থানীয় দৈনিক শুভ প্রতিদিনের নিজস্ব আলোকচিত্রী (ফটো সাংবাদিক) করিম মিয়ার উপর হামলা চালিয়েছে একদল স্থানীয় দুর্বৃত্তরা। গুরুতর আহতবস্থায় তাকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। করিম মিয়া দক্ষিণ সুরমা উপজেলার বরইকান্দি ইউনিয়নের সুনামপুর গ্রামের মো. শাহাব উদ্দিনের পুত্র।
গতকাল বৃহস্পতিবার বিকেলে একই এলাকার গিয়াস, ডালিম ও শাহীন হত্যা মামলার ওয়ারেন্টভূক্ত আসামী আলমসহ অজ্ঞাতনামা দেশীয় অস্ত্রধারীরা পূর্ব শত্র“তার জের ধরে করিমের নিজ বাড়িতে হামলা চালায়। হামলাকারীরা করিমের শরীরের বিভিন্ন স্থানে জখম করে। বর্তমানে তিনি সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন।
স্থানীয় এলাকাবাসী ও থানা সূত্রে জানা যায়, করিম তার পিতা মাতার একমাত্র সন্তান। তাদের রয়েছে বেশ কিছু পৈত্রিক ভূ-সম্পত্তি। এ সম্পত্তি দখলের জন্য দীর্ঘদিন ধরে দুর্বৃত্তরা ফন্দি করে আসছে। এরই ধারাবাহিকতায় এ হামলার ঘটনা ঘটেছে বলে জানা যায়।
দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ (ওসি) খায়রুল ফজলের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, সাংবাদিকের উপর নগন্য হামলা অত্যন্ত দুঃখজনক। থানায় লিখিত অভিযোগ পেলে তিনি অপরাধীদের গ্রেফতার পূর্বক আদালতের মাধ্যমে কঠিন শাস্তি প্রদানের অঙ্গিকার করেন।