নগরী ও শহরতলী থেকে ১৫০ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

15

স্টাফ রিপোর্টার :
শাহপরান থানা এলাকায় অভিযান চালিয়ে ১৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। গতকাল বৃহস্পতিবার দুপুরে শহরতলীর রুস্তুমপুর ও মেন্দিবাগ এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে- শাহপরান থানার রুস্তুমপুর গ্রামের মৃত আব্দুর রহমানের পুত্র আব্দুর রহিম বকস (৪০) ও নগরীর মেন্দিবাগ সোবহান হাজীর কলোনীর মো: আলমগীর হোসেনের পুত্র মোঃ জাহাঙ্গীর আলম (২৯)।
র‌্যাব জানায়, গতকাল বৃহস্পতিবার দুপুর দেড় টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-১, সিলেট ক্যাম্প এর একটি আভিযানিক দল মেজর মোঃ শওকাতুল মোনায়েম এর নেতৃত্বে শাহ্পরাণ থানা এলাকায় গ্রেফতার অভিযান পরিচালনা করে। অভিযানে বিসিক ১নং রোডস্থ রুস্তমপুর জামে মসজিদের সামনে কাঁচা রাস্তার উপর থেকে ১১৩ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রয় নগদ ৭ হাজার টাকাসহ একজন পেশাদার মাদক ব্যবসায়ী আব্দুর রহিম বকস্কে গ্রেফতার করে।
এদিকে একইদিন দুপুর ১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-১, সিলেট ক্যাম্প এর একটি আভিযানিক দল এএসপি ওবাইন এর নেতৃত্বে শাহপরাণ থানা এলাকায় অবৈধ মাদক উদ্ধার ও গ্রেফতার অভিযান পরিচালনা করে। অভিযানে সৈয়দ গাজী বোরহান উদ্দিন (রহঃ) রোডের মেন্দিবাগ এলাকা থেকে ৩৭ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী মোঃ জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করে।। উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদেরকে শাহ্পরাণ থানায় হস্তান্তর করা হয়েছে।