সিটি কর্পোরেশন ও ইউনিসেফ এর সহযোগিতায় স্বাস্থ্য ও পুষ্টি নিয়ে ৩নং ওয়ার্ডে অবহিতকরণ সভা

33
সিলেট সিটি কর্পোরেশন ও ইউনিসেফের সহযোগিতায় ৩নং ওয়ার্ডে দুর্যোগ মোকাবেলায় আগামা বার্তা পৌছে দেয়ার জন্য ইউনিসেফের পক্ষ থেকে এক সেট হ্যান্ড মাইক প্রদান করা হয়।

সিলেট সিটি কর্পোরেশন ও ইউনিসেফের সহযোগিতায় ৩নং ওয়ার্ডের মুন্সিপাড়া এলাকায় গতকাল বৃহস্পতিবার বিকেল তিনটায় বস্তিবাসীদের স্বাস্থ্য পুষ্টি সহ জীবন মান উন্নয়নের লক্ষ্যে এক অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়। মুন্সিপাড়া ইয়ং ব্রাদার্স ক্লাবের সভাপতি আমিন আলীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের ৩নং ওয়ার্ড কাউন্সিলর এ কে এ লায়েক। সিলেট সিটি কর্পোরেশনের কমিউনিটি মোবিলাইজার সেন গুপ্তা জাহান রাইজার পরিচালনায় শুরুতে পবিত্র কোরাআন থেকে তেলাওয়াত করেন ব্যবসায়ী ইরশাদ আলী। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা: জাহিদুল ইসলাম, ইউনিসেফ ফিল্ড অফিসের জেলা পুষ্টি সম্বয়ন্নকারী রওশন কবির, সাংবাদিক সোয়েব বাসিত, বিশিষ্ট মুরব্বী মাসুক মিয়া। সভায় ইউনিসেফের আর্থিক সহযোগিতায় ও সিলেট সিটি কর্পোরেশনের পরিচালনায় বস্তি এলাকায় বাস্তবায়নাধীন স্বাস্থ্য ও পুষ্টির উপর নানা কার্যক্রম স্লাইড শো-র মাধ্যমে তুলে ধরেন কমিউনিটি মোবিলাইজার তানিয়া ইসলাম।
অবহিতকরণ এ সভায় বক্তারা বলেন, বস্তি এলাকার মানুষকে অর্থনৈতিকভাবে স্বাবলম্বী করে তুলতে পারলে তাদের মধ্যে স্বাস্থ্য পুষ্টি ও শিক্ষাসহ নানা ক্ষেত্রে সচেতনতা তৈরী হবে। বক্তারা আরো বলেন, ইউনিসেফ সিটি কর্পোরেশনের মাধ্যমে যে সব উন্নয়ন কাজ করে যাচ্ছে তার ফলাফল ইতিমধ্যে বস্তিবাসী জনগণ পেতে শুরু করেছে। বক্তারা এ জন্য সমাজের সকল শ্রেণীর মানুষকে আরো বেশী এগিয়ে আসার আহবান জানান। বিজ্ঞপ্তি