প্রতিমন্ত্রী ইমরান আহমদের কৃতজ্ঞতা

31

কে. এম. লিমন গোয়াইনঘাট থেকে :
ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি ও সিলেট-৪ আসনের টানা ছয়বারের নির্বাচিত সংসদ সদস্য, বাংলাদেশ সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী ইমরান আহমদের সহধর্মিনী ড.নাসরিন আহমদ শারীরিক অসুস্থজনিত কারণে উন্নত চিকিৎসা সেবা গ্রহণের জন্য সিঙ্গাপুরের একটি হাসপাতালে অবস্থান করে চিকিৎসা নিয়েছেন।
প্রখ্যাত এ শিক্ষাবিদের অসুস্থতার খবরে সিলেট-৪ আসনের জনগণসহ দেশের সচেতন মহলে আক্ষেপের সৃষ্টি হয়। নিজ অবস্থান থেকে গোয়াইনঘাট, কোম্পানিগঞ্জ, জৈন্তাপুর উপজেলার বিভিন্ন ধর্মীয় উপাসনা গুলিতে ড. নাসরিন আহমদের আশুরোগ মুক্তি কামনায় খতমে কোরআন ও মিলাদ মাহফিল ও বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়। এছাড়া ঢাকা বিশ্ববিদ্যালয়সহ দেশের বিভিন্ন ধর্মীয় উপাসনালয়েও মিলাদ ও বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়। ড.নাসরিন আহমদের আশু রোগ মুক্তি কামনা করে ধর্মীয় প্রতিষ্ঠানে তার শুভাকাক্সক্ষীদের দোয়ার বরকতে তিনি পূর্বেকার অবস্থা থেকে কিছুটা সুস্থবোধ করছেন। ফলে প্রতিমন্ত্রী ইমরান আহমদ সিলেট-৪ আসনসহ দেশবাসীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
তিনি সকলের কাছে পুনরায় দোয়া চেয়ে বলেন, আমরা আশা করছি অল্পদিনের মধ্যে ড.নাসরিন আহমদ সম্পূর্ণ সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন এবং তার মহান পেশা শিক্ষকতায় আত্মনিয়োগ করবেন।