মৌলভীবাজারে দ্রুতগামী বাসের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

26
মৌলভীবাজারে আটক ঘাতক বাস ও বাসের চাপায় নিহত মো. শহীদুর রহমান শহীদ। (ইনসেটে) নিহতের ফাইল ছবি

মৌলভীবাজার থেকে সংবাদদাতা :
কুলাউড়া-মৌলভীবাজার আঞ্চলিক সড়কে দ্রুতগতির বাসের চাপায় মো. শহীদুর রহমান শহীদ (৪২) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন।
৮ এপ্রিল সোমবার বিকেল ৫টার দিকে কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার মিশন এলাকায় এই দূর্ঘটনাটি ঘটে। নিহত শহীদুর রহমান (শহীদ) উপজেলার কাদিপুর ইউনিয়নের কৌলারশী গ্রামের মৃত মন্তাজ আলীর পুত্র। পুলিশ ঘাতক বাসটিকে আটক করলেও বাস চালক পালিয়ে যায়।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শহীদুর রহমান মৌলভীবাজার-কুলাউড়া সড়কে মোটরসাইকেলযোগে কুলাউড়া ফেরার পথে রওয়ানা দেন। এ সময় উপজেলার ব্রাহ্মণবাজার মিশন এলাকায় পৌঁছালে সিলেট থেকে ছেড়ে আসা কুলাউড়াগামী একটি দ্রুতগামী বাস (সিলেট-জ-০৫-০০১০) তাকে চাপা দেয়।
তাৎক্ষণিক স্থানীয়রা বাসটিকে আটক করলেও চালক ও হেলপার পালিয়ে যায়। গুরুতর আহতবস্থায় শহীদকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আজ রাত ৯টার দিকে তার লাশ কুলাউড়া থানায় নিয়ে আসা হয়।
কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান জানান, ঘাতক বাস আটক করা হয়েছে। তবে চালক ও তার সহযোগী পালিয়ে গেছে। তাদের আটকের চেষ্টা চলছে। এঘটনায় থানায় মামলা রুজুর প্রক্রিয়া চলছে।