মেয়রের সাথে এল.পি গ্যাস ডিষ্ট্রিবিউটর এসোসিয়েশনের মতবিনিময়

24

নাগরিক নিরাপত্তা নিশ্চিতে সিটি মেয়র আরিফুল হক চৌধুরীর সাথে মতবিনিময় করেছে সিলেট এল.পি গ্যাস ডিষ্ট্রিবিউটর এসোসিয়েশন। সন্ধ্যা সাড়ে ৭টায় নগর ভবনের হলরুমে এ মতবিনিময় করেন সিলেট এল.পি গ্যাস ডিষ্ট্রিবিউটর এসোসিয়েশনের নেতৃবৃন্দ।
এ সময় নেতৃবৃন্দ বলেন, আমরা বৈধভাবে সরকারের সকল নিয়ম-নীতি মেনে সিলেটে দীর্ঘদিন যাবত এল.পি গ্যাসের ব্যবসা করে আসছি। ট্রেড লাইসেন্স, বিস্ফোরক লাইসেন্স, ফায়ার লাইসেন্স, ভ্যাট, টিন ইত্যাদি সার্টিফিকেট সহ প্রয়োজনীয় সব কাগজপত্র আমাদের আছে এবং যাদের নেই তারা খুব শীঘ্রই লাইসেন্স ও প্রয়োজনীয় কাগজপত্র তৈরি করবে।
নেতৃবৃন্দরা বলেন, বিস্ফোরক অধিদপ্তর ও ফায়ার সার্ভিস কর্তৃক আমাদেরকে ৪০টি সিলিন্ডার সরবরাহ করার লাইসেন্স থাকলেও তা দিয়ে ভোক্তাদের চাহিদা মিঠানো সম্ভব হচ্ছে না। ভোক্তাদের সুবিধার স্বার্থে এল.পি গ্যাস সিলিন্ডার সরবরাহ বাড়ানোর লাইসেন্স দেওয়ার ব্যাপারে মেয়র আরিফুল হককে অনুরোধ জানালে তিনি বলেন, আমি অচিরেই বিষ্ফোরক অধিদপ্তর ও ফায়ার সার্ভিস কর্তৃক আমাদেরকে ৪০টি সিলিন্ডার সরবরাহ বর্ধিত ও অন্যান্য সমস্যা সমাধানের ব্যাপারে আলোচনা করবো। এসময় আপনাদেরকেও অবহিত করা হবে।
এসময় সিলেট এল.পি গ্যাস ডিষ্ট্রিবিউটার এসোসিয়েশনের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, সংগঠনের সভাপতি আব্দুল মোনায়েম চৌধুরী, সহ সভাপতি কামাল হোসেন, সাধারণ সম্পাদক আক্তার হোসেন, অর্থ সম্পাদক মো. আখতারুজ্জামান জনি, সদস্য আনোয়ার হোসেন এহিয়া, এ. এইচ. আরিফ, লুৎফুর রহমান, কামরুল ইসলাম, ওলিউর রহমান খান, সদস্য সৈয়দ জিল্লুর রহমান, হযরত আলী, তাজুল ইসলাম, হাফিজুর রহমান, নিয়াজ আহমদ, সাইফুল ইসলাম চৌধুরী প্রমুখ। বিজ্ঞপ্তি