সিলেটের মানুষের প্রাণের দাবী সিলেট জেলা হাসপাতাল — আফসার আজিজ

31

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ সিলেট জেলার সভাপতি আলহাজ্ব আফসার আজিজ বলেছেন, সিলেটের মানুষের প্রাণের দাবী সিলেট জেলা হাসপাতাল নির্মান। মধ্যবিত্ত, সাধারণ মানুষ, সহ সর্বস্তরের মানুষ তাদের সন্তানের অল্প মূলে চিকিৎসা সেবা করাতে পারবেন। যা প্রাইভে ক্লিনিকে গিয়ে চিকিৎসা করা সম্ভব নয়। এই হাসপাতাল নির্মাণ হলে ব্যাপক কর্মসংস্থানের সুযোগ হবে।
তিনি বলেন, ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে প্রবেশে কারা ভিআইপি, কারা ভিআইপি নয় এ বিষয়টি পরিষ্কার নয়। যারা ভিআইপি হিসেবে প্রবেশ করার কথা তারও ভিআইপি গেইটে প্রবেশ করতে পারেন না কিন্তু দেখা যায় অনেক ভিআইপির যোগ্য না তারও ভিআইপি হিসেবে প্রবেশ করছে।
বৃহত্তর সিলেটের সামাজিক সংগঠন আমার সিলেট কেন্দ্রীয় কমিটি কর্তৃক আয়োজিত আলোচনা সভা ও অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।
গতকাল শনিবার সিলেট নগরীর একটি রেস্টুরেন্ট আমার সিলেট এর কেন্দ্রীয় কমিটির সভাপতি এস এম নজরুল ইসলামের সভাপতিত্বে ও কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এম মাহবুব আহমেদ এর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, এপেক্স বাংলাদেশ এর লাইফ গভর্ণর এপেক্সিয়ান আকতার হোসেন খান, প্রবাসী পারভেজ আহমদ, মানবাধিকার বাস্তবায়ন সংস্থা সিলেট মহানগর কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক আনাস হাবিব কলিন্স।
বিভিন্ন সামাজিক সংগঠন এর মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, মানবাধিকার সংস্থা (আসক) দক্ষিণ সুরমা উপজেলা সভাপতি আলতাফুর রহমান আনছার, সিলেট উন্নয়ন সংস্থার সভাপতি আলী আহমদ, দক্ষিন সুরমা কল্যান সমিতির সাংগঠনিক সম্পাদক সারওয়ার আলম মিতুন, আসক ফাউন্ডেশন এর সাংগঠনিক সম্পাদক খন্দকার রায়হান, নরুল ইসলাম বাবুল, সহ অফিস সম্পাদক সিলেট টুরিজম ক্লাব সাদেক আহমদ, অর্থ সম্পাদক মাহমুদ, স্মৃতি ফাউন্ডেশন এম আর রুহিন চেয়ারম্যান কিং ফাউন্ডেশন, রিপন আহমদ, ধর্ম সম্পাদক আসক ফাউন্ডেশন। একটি এতিম মেয়ের বিয়ের জন্য নগদ আর্থিক সহায়তা করা হয়।
সভার শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন ধর্ম বিষয় সম্পাদক খালেদ আহমদ। অনুষ্টানে জেলা ও মহানগর আহবায়ক কমিটি গঠন করা হয়। জেলা আহবায়ক ইব্রাহীম আলী সদস্য সচিব আহমেদ আল জহির, সদস্য সামছুল হক, মোহন আহমদ, মুন্না আহমদ, মহানগর কমিটি আহবায়ক গোলাম কিবরিয়া, সদস্য সচিব মোঃ জুনেদ আহমদ, সদস্য হোসেন আহমদ বোরহান, নুর ইসলাম চৌধুরী বাবুল, এম এম আর রহিম। স্বাগত বক্তব্য দেন যুগ্ম সম্পাদক মুর্শেদ তালুকদার, বক্তব্য রাখেন সংগঠন এর সহ সভাপতি জয়নুর রশিদ, সহ সভাপতি এম হুসিয়ার আলম, সহ সভাপতি এম ফখরুল ইসলাম, প্রকাশনা সম্পাদক গোলাম কিবরিয়া, পরিবেশ সম্পাদক মোহন আহমদ, দপ্তর সম্পাদক ফখরুল আহমদ উপস্থিত ছিলেন সংগঠন এর সহ শিক্ষা সম্পাদক আলিম উদ্দিন সরকার, পরিবেশ বিষয়ক সম্পাদক তোফায়েল আহমদ নির্বাহী সদস্য রাহাত আহমদ, ইমরান খান, রাজু ইবরাহীম প্রমুখ। বিজ্ঞপ্তি