দক্ষিণ সুরমা যুব কল্যাণ পরিষদের প্রতিবাদ সভায় কাশবন রাস্তা সংস্কারের জোর দাবী

11

দক্ষিণ সুরমা যুব কল্যাণ পরিষদের উদ্যোগে দক্ষিণ খোজারখলাস্থ লাউয়াই কাশবন রাস্তা সংস্কারের দাবীতে এক প্রতিবাদ সভা সংগঠনের কার্যালয়ে বিকেল ৫টায় অনুষ্ঠিত হয়।
দক্ষিণ সুরমা যুব কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি কামাল আহমদ তালুকদারের সভাপতিত্বে ও সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত শাহীন তালুকদারের পরিচালনায় সভায় বক্তারা বলেন, লাউয়াই কাশবন রাস্তা দীর্ঘদিন যাবৎ চরম দুর্ভোগে মানুষ যাতায়াত করে আসছে। কাশবন রাস্তায় পুরোনো বিল্ডিংয়ের ছুরকি ও বালু রেখে এলাকা ও পথচারীর মনে আশায় বুক বেঁধেছিল। কিন্তু ছুরকি ও বালু ফেলে কাজ শেষ হয়ে গেল, এলাকা ও পথচারী মানুষের মাথায় এখন আগুন জ্বলছে।
সভায় বক্তব্য রাখেন, দক্ষিণ সুরমা যুব কল্যাণ পরিষদের উপদেষ্টা ডা. সৈয়দ শাহানুর, উপদেষ্টা আব্দুশ শহীন, উপদেষ্টা জয়নাল মিয়া, যুব সংগঠক আবুল কালাম আজাদ, আব্দুছ ছালাম, বিপলু আহমদ, শাহীন আহমদ, রুবেল আহমদ, জাহাঙ্গীর খান, সাহেদ আহমদ, লাহিন তালুকদার, নাইম রেজা তুহিন, সৈয়দ মাহিদ, ইমরান আহমদ প্রমুখ।
সভায় বক্তারা আরো বলেন, কাশবন রাস্তা নিয়ে ষড়যন্ত্র বরদাশত করা হবে না। সকল ষড়যন্ত্র জ্বালিয়ে পুড়িয়ে ছারখার করে সকল অন্যায়ের রাজ্যপাঠ এখনই বন্ধ করতে হবে। সভায় বক্তারা অবিলম্বে কাশবন রাস্তা সংস্কারের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি জোর দাবী জানান। বিজ্ঞপ্তি