শিক্ষা খাতে সরকারের পাশাপাশি বিত্তশালীদের এগিয়ে আসতে হবে – বদরুল ইসলাম শোয়েব

17

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব বলেছেন, দেশ ও জাতিকে এগিয়ে নিতে হলে শিক্ষা খাতে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে। তিনি আলহাজ্ব এম এ গণি ও মিসেস মনোয়ারা খানম শিক্ষা ট্রাস্ট পরিচালিত বৃত্তি প্রবর্তন ও অন্যান্য কার্যক্রম সমাজের জন্য অনুকরণীয় হয়ে থাকবে বলে অভিমত ব্যক্ত করেন। শুক্রবার বিকেলে দক্ষিণ সুরমার নছিবা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ে আলহাজ্ব এম এ গণি ও মিসেস মনোয়ারা খানম শিক্ষা ট্রাস্ট পরিচালিত ১৮তম স্কুল ও মাদ্রাসা জুনিয়র বৃত্তি পরীক্ষা, সপ্তম আম্বর আলী ও সফিনা বিবি চতুর্থ শ্রেণী বৃত্তি পরীক্ষার পুরস্কার ও সনদ বিতরণ এবং ৯ম মরহুম আয়েশা খানম হিফজুল কোরআন প্রতিযোগিতা উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
ট্্রাস্টের ভারপ্রাপ্ত সভাপতি ও সিরাজ উদ্দিন আহমদ একাডেমির সহকারী প্রধান শিক্ষক মকব্বির আলীর সভাপতিত্বে এবং নিপা বেগমের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন লতিফা-শফি চৌধুরী মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ আমিরুল আলম খান, দক্ষিণ সুরমা নছিবা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ট্রাস্টের পরীক্ষা নিয়ন্ত্রক এ এইচ এম ইসরাইল আহমদ, আব্দুল আহাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আব্দুস সালাম, মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারী প্রধান শিক্ষক আব্দুল মালিক রাজু, ঢাকা দক্ষিণ উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারী অধ্যাপক মোঃ আব্দুর জলিল, ট্রাস্টের সদস্য সচিব ও তালিব পুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাসুক আহমদ, আলহাজ্ব তাহির আলী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ট্রাস্টের সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক মোহাম্মদ আজম আলী, সিরাজ উদ্দিন আহমদ একাডেমির সিনিয়র শিক্ষক ও শিক্ষা ট্রাস্টের যুগ্ম সচিব মোঃ আবুল কালাম আজাদ, গ্রেটার কামাল বাজার স্পোর্টস ডেভেলপমেন্ট এর আহ্বায়ক মোঃ সামছুল হক।শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সদস্য সচিব মাসুক আহমদ। বক্তব্য রাখেন মাসুদ আলম প্রমুখ। শুরুতে কোরআন তেলাওয়াত করেন সাদেক হোসেন রাহাত।
অনুষ্ঠানে ট্রাস্টের সাথে জড়িত রাজনীতিবিদ মরহুম সিরাজ উদ্দিন আহমদ,আব্দুন নূর মাস্টার, সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক গিয়াস উদ্দিন আহমদকে স্মরণ করে তাদের রুহের মাগফেরাত কামনা করা হয়। বিজ্ঞপ্তি