প্রভাষক সাইফুর রহমানের খুঁনিদের অনতিবিলম্বে ফাঁসি চাই – ফারুক আহমদ

21
মদন মোহন কলেজের প্রভাষক সাইফুর রহমানের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন।

মদন মোহন কলেজ ও তোয়াকুল কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রভাষক গোয়াইনঘাট এর কৃতি সন্তান সাইফুর রহমানের হত্যাকারীদের ফাঁসির দাবিতে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এক মানববন্ধন পালন করা হয়েছে। ৩ এপ্রিল ফুলতৈলছগাম শিক্ষা উন্নয়ন পরিষদের উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
ফুলতৈলছগাম শিক্ষা উন্নয়ন পরিষদের সভাপতি এহছানুল হকের সভাপতিত্বে ও মোহাম্মদ শওকত আলীর পরিচালনায় মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, গোয়াইনঘাট উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ফারুক আহমদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জাতীয় মানবাধিকার সোসাইটি সিলেট জেলা শাখার সভাপতি এডভোকেট আল আসলাম মুমিন, তোয়াকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খালেদ আহমদ, অধ্যাপক এম. এ. রহিম, সোনার বাংলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মুনিম, গোয়াইনঘাট সমিতি সিলেটের সাধারণ সম্পাদক আহমেদ মোস্তাকিন, এডভোকেট শাহজাহান, এডভোকেট নুর আহমদ, এডভোকেট লিয়াকত আলী, মখলিছুর রহমান রনি, ছাত্রনেতা দেলোওয়ার হোসেন, মাসুদ রানা চৌধুরী, অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, প্রদ্যুৎ চক্রবর্তী, এডভোকেট জাকির হোসেন, , নুরুল মোমিন জাহেদ, খলিলুর রহমান, সিরাজ উদ্দিন, এইচ. কে. এম. আপ্তার, জিয়াউর রহমান, ফয়সল আহমদ, খায়রুল আমিন,বাবৃুল চন্দ্র দাস,ইমাম উদ্দিন, হারুনুর রশীদ, বদরুল ইসলাম, মতিউর রহমান, , নিবাস চন্দ্র দাস, মামুন প্রমুখ।
সভায় প্রধান অতিথি প্রভাষক সাইফুর রহমানের খুঁনিদের দ্রত বিচারের আওতায় এনে অনতিবিলম্বে ফাঁসি কার্যকর করার জোরদাবী জানান। তিনি বলেন একটি মহল এই হত্যাকান্ডকে ভিন্ন খাতে প্রভাবিত করতে মনগড়া ভিত্তিহীন ও মিথ্যা বানোয়াট সংবাদ প্রচার করছে। আমরা সাইফুর রহমানের খুনিদের ফাঁসি কার্যকর না হওয়া পর্যন্ত আমাদের আন্দোলন অব্যাহত থাকবে। এই হত্যাকান্ডে আরও যারা জড়িত রয়েছেন তাদেরকে দ্রত গ্রেফতার করার জন্য জোরদাবী জানান। বিজ্ঞপ্তি