মেজরটিলায় ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু

154
রহস্যজনকভাবে নিহত আব্দুল জলিল। ছবি- রেজা রুবেল

স্টাফ রিপোর্টার :
মেজরটিলায় এক কাপড় ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু হয়েছে। গতকাল বুধবার বিকেল ৩ টার দিকে নগরীর মোহাম্মদপুরে ১১ নং বাসায় এ ঘটনা ঘটে। নিহত আব্দুল জলিল (৪০) এর গ্রামের বাড়ি কিশোরগঞ্জের এনায়েতপুরে। তিনি হোটেল লালবাজারের হোটেল বাগদাদের একটি রুমে থাকতেন।
জানা গেছে, আব্দুল জলিল একজন কাপড় ব্যবসায়ী। তিনি নগরীতে ফেরি করে কাপড় বিক্রি করতেন। গতকাল বুধবার দুপুর থেকে আব্দুল জলিলের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। বার বার ফোন করেও যোগাযোগ করতে পারেননি তার ব্যবসায়ীক পার্টনার কামরুল ইসলাম। রাত ৯টার দিকে কামরুল ইসলামের মোবাইলে ফোন আসে তার বন্ধু আব্দুল জলিল স্ট্রোক করেছেন। পরে মেজরটিলায় মোহাম্মদপুরে একটি বাসা থেকে উদ্ধার করে আব্দুল জলিলকে ওসমানী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে একটি সূত্র জানিয়েছে, আব্দুল জলিল যৌন উত্তেজক ট্যাবলেট খেয়ে স্ট্রোক করে মারা যান। এ ঘটনায় দু’জন মহিলা কে আটক করেছে শাহপরান থানা পুলিশ।
এ ব্যাপারে শাহপরান থানার অফিসার ইনচার্জ (ওসি) আখতার হোসেন জানান, আব্দুল জলিল অসুস্থ হয়ে পড়লে ওই বাসার দু’মহিলা ওসমানী হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। সেখান থেকে ওই দু’মহিলাকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তিনি বলেন, লাশটি বর্তমানে হিমাগারে রেখে নিহতের আত্মীয় স্বজনকে খবর দেয়া হয়েছে। তদন্তের স্বার্থে আটককৃতদের নাম প্রকাশ করা হবেনা। তবে কি কারনে তার মৃত হয়েছে ময়না তদন্ত রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত এখনই কিছু বলা যাচ্ছে না বলে জানান ওসি আখতার হোসেন।