খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনা করে জাসাসের মিলাদ ও দোয়া মাহফিল

11

দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি কামনা করে সিলেট জেলা ও মহানগর জাসাসের উদ্যোগে বুধবার (৩ এপ্রিল) বাদ মাগরিব নগরীর শিবগঞ্জ জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
মাহফিলে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর আতœার মাগফেরাত কামনা এবং বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী রাজবন্ধী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন দেশনায়ক তারেক রহমান এর সুস্বাস্থ ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন- সিলেট জেলা জাসাসের সভাপতি ও জেলা বিএনপির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন, মহানগর জাসাসের সভাপতি মূসা রেজা চৌধুরী, জেলা জাসাসের সাধারণ সম্পাদক জয়নাল আহমেদ রানু, সহ সভাপতি এড. ফখরুজ্জামান, মহানগর জাসাস সহসভাপতি ও বিএনপি নেতা বাবর আহমদ, মামুনুর রশীদ লিটন, জেলা সহসভাপতি রাসেল আহমদ, মাজেদ আহমদ,আব্দুল করিম, মহানগর সহসভাপতি আলী হায়দার, ইফতেখার আহমদ বিপুল, রনি চৌধুরি, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম, মহানগর সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হারুনুর রশিদ হারুন, যুগ্ম সম্পাদক সাইদ মেহদি সাদি, সি এম আব্দুল্লাহ আরিফ, জাসাস নেতা এনামুল হক, জেলা প্রচার সম্পাদক ইয়ামীন বখত আকাশ প্রমুখ। বিজ্ঞপ্তি