এড. বুরহানের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে জেলা আইনজীবী সমিতির কর্মবিরতি, ২৪ ঘণ্টার আল্টিমেটাম

17
এডভোকেট মো: বুরহান উদ্দিনের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও দোষীদের গ্রেফতারের দাবিতে জেলা আইনজীবী সমিতির কর্মবিরতি পালনকালে বক্তব্য রাখছেন সমিতির সভাপতি জামিলুল হক জামিল।

স্টাফ রিপোর্টার :
সিলেট জেলা আইনজীবী সমিতির সদস্য এডভোকেট মো. বুরহান উদ্দীনের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে এবং অবিলম্বে আসামীদের গ্রেফতারের দাবিতে কর্মবিরতি পালন করেছে সিলেট জেলা আইনজীবী সমিতি। গতকাল বুধবার সিলেট আদালত প্রাঙ্গণে বেলা ১০টা থেকে ১২টা পর্যন্ত ২ ঘন্টার কর্মবিরতিতে ২৪ ঘন্টার ভিতরে আসামীদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসা না হলে কঠোর আন্দোলন ঘোষণার হুঁশিয়ারি প্রদান করেন আইনজীবীরা।
কর্মবিরতী পালন কর্মসূচীতে উপস্থিত ছিলেন, সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মো. জামিলুল হক জামিল, সাধারণ সম্পাদক এডভোকেট হোসেন আহমদসহ সমিতির অন্যান্য আইনজীবী সদস্যরা। কর্মসূচীতে এডভোকেট মো. বুরহান উদ্দীনের উপর হামলা ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানানো হয় এবং আসামীদের বিরুদ্ধে জালালাবাদ থানার দায়েরী মামলায় অবিলম্বে আসামীদের গ্রেফতার করার জোর দাবী জানানো হয়।
উল্লেখ্য, গত ৩০ মার্চ এডভোকেট মো. বুরহান উদ্দীনের উপর হামলা চালিয়ে গুরুতর আহত করে সন্ত্রাসীরা। এর প্রতিবাদে বিভিন্ন কর্মসূচী ঘোষণা করে সিলেট জেলা আইনজীবী সমিতি।