শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে দেশ —এমপি মানিক

34

দোয়ারাবাজার উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক সাবেক চেয়ারম্যান, প্রগতি উচ্চ বিদ্যালয় ও কলেজের সাবেক সভাপতি মরহুম আব্দুল জলিলের শোক সভা বিদ্যালয় মাঠে রবিবার (৩১ মার্চ) সকাল ১০টায় অনুষ্ঠিত হয়।
প্রগতি উচ্চ বিদ্যালয় ও কলেজ পরিচালনা পরিষদের সভাপতি বাবু পরিতোষ ভট্টাচার্যের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক। এ সময় তিনি মরহুম আব্দুল জলিলের রাজনৈতিক জীবন, সামাজিক জীবন সহ সমাজ সেবায় অবদানের কথা তুলে ধরেন। তিনি তাহার বিদেহী আত্মার মাগফেরাত কামনা সহ তাহার স্মৃতি মানুষের মাঝে বাঁচিয়ে রাখার জন্য নানাবিধ কর্মসূচী পালনের আহ্বান জানান। তিনি বলেন- মরহুম আব্দুল জলিল ছিলেন আওয়ামী লীগের একজন নিবেদিত প্রাণ কর্মী। স্থানীয় আওয়ামী লীগকে সাংগঠনিকভাবে শক্তিশালী করতে ও দেশের উন্নয়নে তার ভূমিকা ছিল অনন্য। তিনি সরকার ঘোষিত বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড ও সামাজিক উন্নয়নে বাংলাদেশের বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপর আস্থা ও বিশ্বাস স্থাপনের আহ্বান জানান।
প্রগতি উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রাক্তন ছাত্র, বঙ্গবন্ধু একাডেমি সিলেট মহানগরের সাধারণ সম্পাদক রোটারিয়ান মো. ইকবাল হোসেনের পরিচালনায় সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কলেজের ধর্মীয় শিক্ষক মাওলানা নজরুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন প্রগতি উচ্চ বিদ্যালয় ও কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আলী ওসমান।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- দোয়ারাবাজার উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ ইদ্রিছ আলী বীর প্রতীক, নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ডা. আব্দুর রহিম, ময়মনসিংহ শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর মো. সামসুল ইসলাম (বিসিএস- শিক্ষা), দোয়ারাবাজার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আমিরুল হক চেয়ারম্যান, উপজেলা যুবলীগ সভাপতি জসিম উদ্দিন রানা চেয়ারম্যান, দোহালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ.লীগ নেতা কাজী আনোয়ার মিয়া আনু, সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফখর উদ্দিন, সাবেক চেয়ারম্যান আহমদ আলী আপন, বড়খাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নজির আহমদ, ছাতক ডিগ্রি কলেজের সাবেক ভিপি শফিকুল ইসলাম বাবুল, ইউনিয়ন আ.লীগের সভাপতি নুর মিয়া, সাবেক মেম্বার কাজী সাইফুল ইসলাম শামীম, সিনিয়র ওয়ারেন্ট অফিসার রফিক উদ্দিন, আ.লীগ নেতা এমরাজ তালুকদার, ইউনিয়ন আ.লীগের সেক্রেটারী বশির উদ্দিন, বাবু অশোক কুমার দাশ, মো. সাজিদ মিয়া চৌধুরী, মো. সামসুজ্জামান, ছাত্র ছাত্রীর পক্ষে বক্তব্য রাখেন একাদশ শ্রেণির ছাত্রী নিপা বেগম। বিজ্ঞপ্তি