হোটেলে প্রেকিার আত্মহত্যার চেষ্টা, অত:পর আটক প্রেমিকযুগল মুক্ত

70

স্টাফ রিপোর্টার :
নগরীর দরগা গেইটে একটি হোটেলে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে এক তরুণী। এ ঘটনায় পুলিশ হোটেল থেকে ওই তরুণী ও তার প্রেমিককে আটক করেছে। গতকাল সোমবার ভোররাতে হযরত শাহজালাল (রহ.) দরগা গেইট এলাকার হোটেল কোরোশীর ২০৪ নম্বর রুম থেকে তাদেরকে আটক করে। পরে উভয় পক্ষ তাদের বিয়ে মেনে নেওয়ায় কোতোয়ালী থানা থেকে তাদের ছেড়ে দেয় পুলিশ।
আটককৃতরা হলো- কাতার প্রবাসী দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার থানার সিলাম ইউনিয়নের আবদুল মতিনের পুত্র আবদুল মালেক এমরান (৩০) ও তার প্রেমিকা সদর উপজেলার খাদিমপাড়া ইউনিয়নের বাহুবল এলাকার এক তরুণী।
পুলিশ জানায়, প্রেমের টানে এমরানের হাত ধরে পালিয়ে আসে ওই তরুণী। গত ২৩ মার্চ স্বামী-স্ত্রী পরিচয়ে তারা হোটেলে ওঠে। গত সোমবার তারা বিয়ে করার কথা ছিল। কিন্তু এমরান সময় ক্ষেপন করলে দুজনের মধ্যে বাকবিতন্ডা হয়। এর জের ধরে সোমবার ভোররাতে প্রেমিকা আত্মহত্যার চেষ্টা করে। বিষয়টি টের পেয়ে হোটেল কর্তৃপক্ষ পুলিশে খবর দেন। পুলিশ এসে প্রেমিকযুগলকে আটক করে থানায় নিয়ে যায়।
কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মিয়া জানান, প্রেমিক যুগলকে থানায় জিজ্ঞাসাবাদ করা হয়। পরে প্রেমিক যুগলদের অভিবাবকদের ডেকে থানায় আনা হয়। তিনি বলেন, উভয় পক্ষ তাদের বিয়ে মেনে নেওয়ায় তাদেরকে ছেড়ে দেয়া হয়েছে।