অফিস সহকারী নুর মোহাম্মদকে চাকুরি থেকে অপসারণ দাবিতে মানববন্ধন

35
দুর্নীতিবাজ অফিস সহকারী নুর মোহাম্মদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া ও চাকুরী থেকে অপসারণের দাবিতে নগরীতে মানববন্ধন।

দুর্নীতিবাজ অফিস সহকারী নুর মোহাম্মদের বিরুদ্ধে ঘুষ, অনিয়ম ও দুনীতির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া ও চাকুরি থেকে অপসারণের দাবিতে সিলেট নগরীতে এক বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়। বুধবার (২৭ মার্চ) নগরীর সিলেট জেলা পরিষদের সামনে নগরীর সচেতন মহলের ব্যানারে এ মানববন্ধনের আয়োজন করা হয়।
মানবন্ধনে বক্তারা বলেন, নূর মোহাম্মদ এম.এ.জি. ওসমানী হাসপাতালের ঔষধ ও যন্ত্রপাতি চোরাই সিন্ডিকেটের সাথে জড়িত। পাশাপাশি কম্পিউটার মাধ্যমে হিসেব নিকেশে অনিয়ম ও ডিজিটাল কারচুপি করে হাসপাতালের লাখ লাখ টাকা আত্মসাৎ করে রাতারাতি আঙ্গুল ফুলে কলাগাছ হয়ে যান। কিনেন সিলেট মহানগরে নিজ পরিবারের নামে একাধিক বাড়ি ও গাড়ি। এক সময় তার এ অনিয়ম-দুর্নীতি ধরা পড়লে তাকে সিলেটস্থ শহীদ শামসুদ্দীন সদর হাসপাতালে শাস্তিমূলক বদলী করা হয়। সেখানেও নানা অনিয়ম-দুর্নীতি শুরু করলে তাকে আবারো বদলী করা হয় সিলেট সংক্রামক ব্যাধি হাসপাতালে। বর্তমানে তিনি ঐ হাসপাতালে স্বাস্থ্য সহকারী কাম কম্পিউটার অপারেটর পদে কর্মরত। তার অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে ব্যবস্থা নিয়ে তাকে চাকুরি থেকে অপসারণ করা মানববন্ধন থেকে দাবি তুলা হয়।
এ মানববন্ধনে উপস্থিত ছিলেন, নগরীর স্থায়ী বাসিন্ধা কামরুজ্জান কমরু, হুমায়ুন কবির, তৌফিক পাশা রাসেল, শেখ আলেখ হোসাইন, রিপন আহমদ, আমির হোসেন, আজমল আলী, হৃদয়, শামীম, সাগর, আকবর, এহিয়া, তাহের আহমদ, জসিম উদ্দিন, সাইফুল ইসলাম নাহেদ, আরিফ আহমদ, আব্দল আহাদ, পিয়ার হোসেন, জিয়াউর রহমান সাগর, শিপলু আহমদ, সালেক আহমদ প্রমুখ।
এর পূর্বে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. ইউনুছুর রহমানের কাছে ও স্বাস্থ্য ও পরিবারমন্ত্রী, দুর্নীতি দমন কমিশনের মহাপরিচালকসহ বিভিন্ন দপ্তরে স্মারকলিপি প্রদান করেন সিলেট মহানগরীর বাসিন্দারা। বিজ্ঞপ্তি