উপজেলাবাসী উন্নয়নের পক্ষে ভোট দিয়েছেন – আশফাক আহমদ

26
হাজী আব্দুস সাত্তার উচ্চ বিদ্যালয় আয়োজিত বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও তৃতীয় বারের মত উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখছেন আলহাজ্ব আশফাক আহমদ।

সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সদর উপজেলা পরিষদের তিনবারের চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ বলেছেন, আমার হ্যাট্রিক নয়, এটা সদর উপজেলাবাসীর হ্যাট্রিক। কারণ উপজেলাবাসী উন্নয়নের পক্ষে ভোট দেয়ার জন্য আগে থেকেই স্থির করে নিয়েছেন। আমি নির্বাচনের আগেই বুঝতে পেরেছি মানুষ আমাকে কতটুকু ভালোবাসেন। দলমত নির্বিশেষে মানুষের মুখে মুখে আওয়াজ উঠেছিল। আশফাক আহমদকে আবার ভোট দেবো। তিনি আরো বলেন, আমি উপজেলা বাসীর এ ভালোবাসার প্রতিদান উন্নয়নের মাধ্যমে দেবো। হাজী আব্দুস সাত্তার উচ্চ বিদ্যালয় একটি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠানকে এগিয়ে নিতে সর্বাত্মক চেষ্টা চালাবো।
গত ২৬ মার্চ বেলা ১ টায় টুকের বাজার হাজী আব্দুস সাত্তার উচ্চ বিদ্যালয়ের দেওয়া সংবর্ধনার জবাবে উপরোক্ত কথা গোলো বলেন তিনি।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল মালিক এর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক জোনায়েদ আহমদ খোরাশানীর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন বিশিস্ট ব্যবসায়ী ও মুরব্বী মঈন উদ্দিন ঠিকাদার, মোঃ জালাল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক ফজলুল করিম ফুল মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলতাফ হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল মুকিত, সাবেক সভাপতি শাহাব উদ্দিন লাল, টুকেরবাজার ব্যবসায়ী কমিটির সেক্রেটারি মোঃ নেওয়াজ উদ্দিন, ইউপি সদস্য গিয়াস উদ্দিন, সহকারী শিক্ষ রাশেন্দ্র নারায়ন তালুকদার, সদস্য শফিকুর রহমান, মতিউর রহমান, ইকবাল হোসেন, টুকেরবাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ননী দাশ। সহকারী শিক্ষক আব্দুল মালিক, উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ফারুক আহমদ, সহকারী শিক্ষ আবু হেলাল মোঃ বিলাল, মোঃ আব্দুস শুকুর, মুহাম্মদ জাকারিয়া, মহি উদ্দিন, আবুল বাশার, তৃপ্তি শোভা নাথ প্রমুখ। বিজ্ঞপ্তি