ছাত্রলীগ নেতা সাব্বির হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

45
মহানগর ছাত্রলীগ নেতা সাব্বির হোসেনের হত্যাকারীদের দ্রুত বিচার ও আসামীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সচেতন নাগরিক সমাজ সিলেট ও বৃহত্তর নেত্রকোণাবাসীর মানববন্ধন।

সিলেট মহনাগর ছাত্রলীগ নেতা সাব্বির হোসেনের হত্যাকারিদের দ্রুত বিচার ও আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে শুক্রবার বিকাল ৩টায় সিলেট ওসমানী মেডিকেল রোর্ডস্থ এলাকায় সচেতন নাগরিক সমাজ সিলেট ও বৃহত্তর নেত্রকোণাবাসীর যৌথ উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিলটি ওসমানী মেডিকেল‘র সামন থেকে শুরু হয়ে নগরীল মদিনা মার্কেট এলাকায় গিয়ে শেষে হয়।
মানববন্ধন চলাকালে সময় নিহত সিলেট মহনাগর ছাত্রলীগ নেতা সাব্বির হোসেনের পিতা অলিউর রহমান ও মাতা হোসেনে আরা বেগমসহ অন্যান্য বক্তারা বলেন, যারা সাব্বিরকে নির্মমভাবে হত্যা করেছে তাদের দৃষ্টান্তমূলক বিচার দাবী করছি, যাতে ভবিষ্যতে সাব্বির’র মতো আর কাউকে অকালে ঝড়ে পড়তে না হয়। সাব্বিরের হত্যাকারীদের অবিলম্বে আমরা দ্রুত খুনিদের বিচার দেখতে চাই। আমরা খুনিদের ফাঁসির দাবী জানাই।’ হত্যাকারীদের দ্রুত আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করতে প্রধানমন্ত্রীর কাছে দাবী জানানো হয়।
এ সময় উপস্থিত ছিলেন, সিলেট সিটি ১০ নং ওয়র্ডের কাউন্সিলর তারেক উদ্দিন তাজ, ৮নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কাদির খান, বিশিষ্ট সমাজসেবী কাজী জসিম উদ্দিন, ৯নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগ নেতা মকসুদ তালুকদার,রিপন আহমদ, দিগন্ত লাল, সিলেট মহনাগর ছাত্রলীগ নেতা মামুন আহমদ,খলিল, সোহেল আহমদ, মইকেল, হাসান, রুবেল আহমদ, হাসান আহমদ, জুয়েল আহমদ, আইজুল, ফয়সল আহমদ, ফারুক আহমদ, সাহেদ আহমদ, সোহাগ আহমদ, মঈনুল হক, আজিজুর হক, ফরহাদ হোসেন, নাঈম হোসেন ও কাজল হোসেন প্রমুখ। বিজ্ঞপ্তি