জনতা ব্যাংক লিমিটেডের দু’দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন

33

জনতা ব্যাংক বিভাগীয় কার্যালয়, সিলেট এ প্রধান কার্যালয়ের এন্ট্রি মানি লন্ডারিং ডিপার্টমেন্ট কর্তৃক দুদিন ব্যাপী প্রিভেনশন অব মানি লন্ডারিং এন্ড কমবান্টিং টেরোরিস্ট ফাইন্যান্সিং শীর্ষক দু’দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার গতকাল ২২ মার্চ শুক্রবার থেকে শুরু হয়েছে। কর্মশালার উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ ইসমাইল হোসেন।
বিভাগীয় কার্যালয় সিলেট এর মহাব্যবস্থাপক মোঃ আসাদুজ্জামান এর সভাপতিত্বে কর্মশালায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট এরিয়া অফিসের উপ-মহাব্যবস্থাপক মোঃ আব্দুল ওয়াদুদ, সিলেট কর্পোরেট শাখার উপ-মহাব্যবস্থাপক সন্দ্বীপ কুমার রায়, এন্ট্রি মানি লন্ডারিং ডিপার্টমেন্ট এর সহকারী মহাব্যবস্থাপক মোছাঃ আলতাফুন নেছা, সিনিয়র প্রিন্সিপাল অফিসার মর্জিনা খাতুন।
কর্মশালায় বিভাগীয় কার্যালয় সিলেট এর কর্মকর্তা মোঃ আব্দুস সালাম ও মোঃ জিয়াউর রহমানের কো-অর্ডিনেটর হিসাবে দায়িত্ব পালন করছেন। কর্মশালায় ব্যাংকের ১০০ জন কর্মকর্তা প্রশিক্ষন এ অংশ গ্রহণ করেছেন।
প্রধান অতিথি ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ ইসমাইল হোসেন উদ্বোধনী বক্তব্যে বলেন মানি লন্ডারিং রোধে সন্ত্রাসবাদ, সন্ত্রাসী কার্যে অর্থায়ন বা অন্যান্য অপরাধ, যেমন দুর্নীতি, ঘুষ লেনদেন, মাদক পাচার, স্বর্ণ চোরাচালান, মানব পাচার, অপহরণ বা অন্য কোন সম্পৃক্ত অপরাধ বিষয়ে সতর্ক থেকে কাজ করতে হবে। এছাড়াও তিনি সেবার মনোভাব নিয়ে এবং সিলেটর ব্যবসায়িক উন্নয়নে অংশীদার হয়ে সিলেটে জনতা ব্যাংকের ব্যাংকিং কার্যক্রম পরিচালনায় সচেষ্ট হওয়ার জন্য উপস্থিত সকল কর্মকর্তাদের দিকনিদের্শনা দেন। সাথে সাথে সিলেটের সকল ব্যবসায়িদের এবং প্রবাসীদের সহ সকল স্তরের জনতাকে জনতা ব্যাংকের ঋণ গ্রহণ সহ সকল সেবা গ্রহণ করার জন্য ব্যাংকের পক্ষ থেকে আহবান জানান। বিজ্ঞপ্তি