বোনের বাড়ি যাওয়া হল না ॥ নবীগঞ্জে মহাসড়কে বাস চাপায় বৃদ্ধা নিহত, বাস আটক

93
আটক ঘাতক বাস ও নিহত বৃদ্ধা (ইনসেটে)।

হবিগঞ্জ থেকে সংবাদদাতা :
ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের জনতার বাজারে একটি বেপরোয়া কুমিল্লা ট্রান্সপোর্ট পরিবহণের বাস চাপায় রাজিয়া বেগম (৬৫) নামে এক বৃদ্ধা মহিলা নিহত হয়েছেন। এ ঘটনায় স্থানীয় জনতার প্রচেষ্টায় ঘাতক বাসকে আটক করা হয়। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে উপজেলার গজনাইপুর ইউনিয়নের জনতার বাজারে এঘটনা ঘটে। নিহত রাজিয়া বেগম ওই উপজেলার গজনাইপুর ইউনিয়নের সাতাইহাল গ্রামের আছিম উল্লার স্ত্রী।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে উপজেলার গজনাইপুর ইউনিয়নের সাতাইহাল গ্রামে নিজ বাড়ি থেকে বোনের বাড়ি একই ইউনিয়নের গজনাইপুর গ্রামে যাওয়ার উদ্দেশ্য জনতার বাজারে যান রাজিয়া বেগম। এ সময় মহাসড়ক পারাপার হওয়ার জন্য রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলেন তিনি। সে সময় সিলেট থেকে ঢাকাগামী দ্রুত গতি বেপরোয়া কুমিল্লা ট্রান্সপোর্ট পরিবহণের একটি যাত্রীবাহী বাস (চট্র মেট্রো ব ১১-০১৯০) অপর একটি গাড়িকে ওভারটের্কিং করার সময় মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা রাজিয়া বেগম (৬৫) কে দ্রুত চাপা দিয়ে ঘাতক বাস ঘটনাস্থল ত্যাগ করে। এ সময় স্থানীয় জনতা মাইক্রোবাস নিয়ে ঘাতক বাসের পিছু ধাওয়া করলে মহাসড়কের পানিউমদা বাজার এলাকায় বাসকে আটক করতে সক্ষম হন। এ সময় ঘাতক বাস চালক পালিয়ে যায়। এ ঘটনার পর প্রায় আধা ঘন্টা মহাসড়কের যান চলাচল বন্ধ থাকে। পরে খবর পেয়ে শেরপুর হাইওয়ে থানা পুলিশের এস আই মোজ্জামেল হকের নেতৃত্বে একদল পুলিশ পৌঁছে পরিস্থিতি স্বাভাবিক করেন।
শেরপুর হাইওয়ে থানার পুলিশের এস আই মোজ্জামেল হক দুর্ঘটনায় নিহতের সত্যতা নিশ্চিত করে বলেন নিহতের পরিবারের কোনো ধরণের অভিযোগ না থাকায় এবং জেলার অতিরিক্ত নির্বাহী ম্যাজিষ্ট্রেট বরাবর নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে অনুমতি সাপেক্ষে ময়না তদন্ত ছাড়া দাফন করা হবে।