সুনামগঞ্জে আজাদ হত্যাকারীদের ফাঁসি চাইলেন মোল্লাপাড়া ইউনিয়নবাসী

66
সুনামগঞ্জে অন্যের কাঁধে চড়ে পিতা হত্যার বিচার চাইতে এসেছে নিহত আজাদ মিয়ার অবুঝ সন্তানেরা।

সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
সুনামগঞ্জ সদর উপজেলার মোল্লাপাড়া ইউনিয়নের বেতগঞ্জ বাজারে কৃষক নেতা আজাদ মিয়ার হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে মোল্লাপাড়া ইউনিয়নের সর্বস্তরের জনগণ। বুধবার সকাল ১১ টায় স্থানীয় বেতগঞ্জ বাজারে এ মানববন্ধনের আয়োজন করা হয়। হাওর বাঁচাও সুনামগঞ্জ বাঁচাও আন্দোলন মোল্লাপাড়া ইউনিয়ন সভাপতি বীর মুক্তিযোদ্ধা মনির উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আল-আমিন ও আব্দুল লতিফের সঞ্চালনায় মানববন্ধনে এলাকার হাজার হাজার নারী পুরুষ ও চরমহল্লা উচ্চ বিদ্যালয়ের কয়েক শত ছাত্র মানববন্ধনে অংশ নেয়।
প্রায় তিন ঘন্টা ব্যাপী মানববন্ধনে বক্তারা বলেন, আজাদ মিয়া একজন সমাজ সেবক। তিনি যে কোন মানুষের বিপদে এগিয়ে আসেন। পরিবার নিয়ে শহরে অবস্থান করলেও এ এলাকার মানুষের সাথে তার ছিল সব সময় যোগাযোগ। দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে তিনি ছিলেন সব সময় সোচ্চার। ২০১৮ সালে দেখার হাওরে অপ্রয়োজনীয় বাঁধ এর বিরুদ্ধে তিনি মামলা দায়ের করেন। মামলাটি দুদকে তদন্তাধীন। কয়েকদিন যাবত তিনি নিরাপত্তাহীনতায় ভুগছিলেন, মামলার আসামীলা তাকে হুমকি ধমকি দিয়ে আসছিলো। আজাদ মিয়া হত্যার সাথে সেই মামলার আসামীরা জড়িত। আমরা আজাদ হত্যা মামলার এজাহারভুক্ত সকল আসীকে গ্রেফতারের দাবি জানান এবং তাদের ফাঁসি দাবি করেন।
এ সময় বক্তব্য রাখেন, হাওর বাঁচাও সুনামগঞ্জ বাঁচাও আন্দোল কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক সালেহীন চৌধুরী শুভ, সাংগঠনিক সম্পাদক একে কুদরত পাশা, ইমরানুল হক চৌধুরী, বাঁধ বিষয়ক সম্পাদক ওবায়দুল হক মিলন, সদর উপজেলা সদস্য সচিব শহীদ নূর আহমদ, ইউপি সদস্য কামরুল হাসান কমল, নিহতের ভাই আফরোজ মিয়া, বোন রুজিনা বেগম, চরমহল্লা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক যিুষ কান্তি দাস, আঃ ছোবহান, নূর ইসলাম, হাবিবুর রহমান, আঃ কুদ্দুছ, জামাল উদ্দিন, গিয়াস উদ্দিন, রিপন, প্রল্লাদ চন্দ্র দাস, ডা. সেলিম আহমদ, আবুল হোসেন, মাওলানা নজরুল ইসলাম, মোশারফ হোসেন প্রমুখ।